মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৫৪ পূর্বাহ্ন

আটলান্টিক সিটির স্কুল বোর্ড নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলাদেশি আমেরিকান সুব্রত চৌধুরী

বাংলাদেশ রিপোর্ট
  • আপডেট টাইম : শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
  • ৫৪ বার

আগামী পাঁচ নভেম্বর,মংগলবার অনুষ্ঠিতব্য যুক্তরাষ্ট্রের নিউজারসি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির স্কুল বোর্ড নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলাদেশি আমেরিকান সুব্রত চৌধুরী । তিন বছর মেয়াদী আটলান্টিক সিটি স্কুল বোর্ড এর সদস্য পদে জয়ী হওয়ার লক্ষ্যে মোট ছয়জন প্রার্থী এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সুব্রত চৌধুরীর জন্ম বাংলাদেশের চট্টগ্রামে। ২০১২ সালে তিনি অভিবাসী হিসাবে সপরিবারে যুক্তরাষ্ট্রে আসেন।যুক্তরাষ্ট্রে আসার পর থেকেই তিনি সংবাদ মাধ্যমের সাথে যুক্ত হয়ে নিরলসভাবে কমিউনিটি সংবাদিকতায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন এবং বস্তুনিষ্ঠ সাংবদিকতার জন্য কমিউনিটির সর্বমহলে তিনি বেশ প্রশংসিতও হয়েছেন। কমিউনিটি সংবাদিকতায় গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য ইতোমধ্যে তিনি পুরস্কৃতও হয়েছেন। সুব্রত চৌধুরী ইতোমধ্যে ইউএস কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউ এর কাছ থেকে “কংগ্রেসনাল প্রোক্লেমেসন” ,নিউজারসি রাজ্য সিনেটর ক্রিস এ ব্রাউন এর কাছ থেকে “ সিনেট কমেন্ডেসন” লাভ করেছেন। নির্বাচনী প্রচারনায় সুব্রত চৌধুরী কমিউনিটির লোকজনের ব্যাপক সাড়া পাচ্ছেন । আটলান্টিক সিটির বিভিন্ন কমিউনিটির লোকজন সুব্রত চৌধুরীর পক্ষে নির্বাচনী প্রচারনায় অংশ নিচ্ছেন।

সুব্রত চৌধুরী সাংবদিকতার পাশাপাশি ছড়া, গল্প লিখে থাকেন,অনুবাদক হিসাবেও তাঁর খ্যাতি আছে।ইতোমধ্যে ছড়া গ্রন্থ ‘বিশ্ব বেহায়া’ ও ‘আতু বুতু কাতু কুতু’ শিরোনামে তাঁর রূপকথার বই প্রকাশিত হয়েছে। আবৃত্তি শিল্পী হিসাবে প্রবাসের সাংস্কৃতিক কর্মকাণ্ডে তাঁর সদর্প বিচরণ রয়েছে।আটলান্টিক সিটির পরিচিত ও প্রিয় মুখ সুব্রত চৌধুরী সামাজিক কর্মকাণ্ডেও নিজেকে সক্রিয় রেখেছেন।বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটি,এলায়েন্স অব সাউথ এশিয়ান আমেরিকান লেবার (আসাল), সাউথ জার্সি পয়েটস কালেকটিভ, আটলান্টিক সিটি রোটারি ক্লাব,এনএএসিপি,সাউথ জারসি ফেইথ গ্রুপ এর সাথে ওতপ্রোতভাবে জড়িত থেকে সামাজিক কর্মকাণ্ডে নিজেকে ব্যাপৃত রেখেছেন।তিনি যুক্তরাষ্ট্রের মূলধারার সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ডেও নিজেকে সক্রিয় রেখেছেন।সুব্রত চৌধুরী আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের একজন সদস্য।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com