শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৯:৩০ অপরাহ্ন

নিউইয়র্কে হয়ে গেল দ্য অপটিমিস্টের তহবিল সংগ্রহ অনুষ্ঠান

বাংলাদেশ রিপোর্ট
  • আপডেট টাইম : শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
  • ৫২ বার

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে হয়ে গেল দ্য অপটিমিস্টের বার্ষিক তহবিল সংগ্রহ অনুষ্ঠান। গত রোববার বেলোজিনো পার্টি হলে আয়োজিত এই অনুষ্ঠানে অংশ নেন দেশি বিদেশি অসংখ্য অতিথি। ছিলেন সফল ব্যবসায়ী থেকে শুরু করে তরুণ উদ্যোক্তা, ছাত্র ছাত্রীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
অনুষ্ঠানে এসেছিলেন স্টেট অ্যাসেম্বলিম্যান জন ল্যুসহ মূলধারা অনেক রাজনীতিবিদ। সম্মানিত অতিথি ছিলেন জাতিসংঘের স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন, নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা। ফাতেমা শাহাব রুমা এবং মিনহাজ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দ্য অপটিমিস্টের চেয়ারম্যান সালাম বি সারোয়ার, প্রেসিডেন্ট শাহেদ ইসলাম, ভাইস চেয়ারম্যান ডা. ফেরদৌস খন্দকার।
অনুষ্ঠানে মোটিভেশন বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য থেকে আসা সাবিরুল ইসলাম। অনুষ্ঠানে ১৫ মিনিটের একটি ভিডিওচিত্র দেখানো হয়। একটি ছবি নিলামে ওঠানো হলে সেটি বিক্রি হয় পাঁচ হাজার ডলারে। এবারের অনুষ্ঠানে ছিল না কোন নাচ গান।
চলতি বছরের তহবিল সংগ্রহ অনুষ্ঠানের আহবায়ক ছিলেন ডা. ফেরদৌস খন্দকার। তিনি জানান, গোটা আয়োজনটি সফল করার জন্যে একজন ব্যক্তিগতভাবে স্পন্সর করেছেন। আর তহবিল সংগ্রহের এই অনুষ্ঠান থেকে উঠেছে প্রায় দেড় লাখ ডলার। ফলে ধরে নেয়া যায়, গোটা আয়োজনটিতে দ্য অপটিমিস্টের কোন খরচ হয়নি। এসব অর্থ সুবিধাবঞ্চিত মানুষদের কল্যাণে ব্যয় করা হবে।
এ ছাড়া বাংলাদেশের বিভিন্ন জেলার প্রায় শ’খানেক সুবিধাবঞ্চিত শিশু কিশোরের লেখাপড়া চালিয়ে নেয়ার জন্যে স্পন্সরও পাওয়া গেছে এই আয়োজন থেকে। সহযোগিতা ও অংশগ্রহণের জন্যে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন আয়োজকরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com