মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:১২ পূর্বাহ্ন

জামালপুরে চিকিৎসকসহ আরো ৩ জন করোনায় আক্রান্ত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৪৮ বার

জামালপুরে চিকিৎসকসহ আরো তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নমুনা পরীক্ষা শেষে তাদের শরীরে করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে। এর মধ্যে জেলার ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক এবং জেলার মাদারগঞ্জ উপজেলার বালিজুড়িতে একটি ডায়গনস্টিক সেন্টারে কর্মরত একই উপজেলার তেঘরিয়া ইউনিয়নের ২৮ বছর বয়সী এক নারী ও একই উপজেলার ভেলামারী গ্রামের নারায়ণগঞ্জ ফেরত এক ব্যক্তি।

শনিবার রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন জামালপুরের সিভিল সার্জন ডাক্তার আবু সাঈদ মোহাম্মদ মাহবুবুর রহমান। রাতেই নতুন আক্রান্তদের জামালপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হবে বলে জানা গেছে।

এ নিয়ে জামালপুরে মৃত দুই নারীর নমুনা পজেটিভসহ করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৪ জনে দাঁড়ালো। এই মধ্যে সদর উপজেলায় তিনজন, বকশীগঞ্জ উপজেলায় দুইজন, দেওয়ানগঞ্জ উপজেলায় তিনজন, মেলান্দহ উপজেলায় তিনজন, মাদারগঞ্জ উপজেলায় সাতজন, সরিষাবাড়ি উপজেলায় একজন এবং ইসলামপুর উপজেলায় পাঁচজনের মধ্যে দুইজনের মৃত্যু।

এ ব্যাপারে সিভিল সার্জন ডাক্তার আবু সাঈদ মোহাম্মদ মাহবুবুর রহমান সাংবাদিকদের জানান, নতুন করে ৪৬ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহে পাঠানো হয়েছিল। তাদের মধ্যে তিনজনের পজিটিভ রিপোর্ট এসেছে।

উল্লেখ্য, জেলা সদরসহ সাতটি উপজেলা থেকে এ পর্যন্ত ৪০৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। নমুনা পরীক্ষা শেষে ২৪ জনের দেহে করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে।

এদিকে জেলায় এ পর্যন্ত চিকিৎসকসহ নয়জন স্বাস্থ্যকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে জেলার ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক, মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, একজন ফার্মাসিস্ট, একজন ড্রাইভার ও একজন আয়া, বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্স ও একজন ওয়ার্ডবয় এবং জামালপুর জেনারেল হাসপাতালের একজন ওয়ার্ডবয় ও একজন এমএলএসএস। এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জেলার বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন বাবুর্বি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com