রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৩০ পূর্বাহ্ন

চাঁদপুরে পুলিশ সদস্য ও চিকিৎকসহ আরো ৪ জনের করোনা শনাক্ত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৮ মে, ২০২০
  • ৩৯ বার

চাঁদপুরে আরো চারজনের নমুনা টেস্টের রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৭১ জন।

নতুন শনাক্ত হওয়াদের মধ্যে রয়েছেন হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মী। তার বাড়ি ফরিদগঞ্জ, কচুয়ার সাচার পুলিশ ফাঁড়ির একজন পুলিশ কনস্টেবল এবং মতলব আইসিডিডিআরবি (কলেরা) হাসপাতালের একজন চিকিৎসক এবং আগে আক্রান্ত হিসাবরক্ষকের এক ছেলে।

চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় জেলার মোট ২৪ জনের নমুনা টেস্টের রিপোর্ট এসেছে। এর মধ্যে দুজন পজেটিভ, ২২ জনের রিপোর্ট করোনা নেগেটিভ। এছাড়া মতলব আইসিডিডিআরবি হাসপাতালের আরো দুজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে চাঁদপুর জেলায় করোনায় আক্রান্তে সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭১ জন। এর মধ্যে মারা গেছেন চারজন আর সুস্থ হয়েছেন ১৫ জন। বাকি ৫২ জন চিকিৎসাধীন।

চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ৭১ জনের মধ্যে চাঁদপুর সদরে ৩৯, ফরিদগঞ্জে ৮, মতলব উত্তরে ৬, হাজীগঞ্জে ৫, মতলব দক্ষিণ পাঁচজন, কচুয়ায় ৪, হাইমচরে ২ ও শাহরাস্তিতে ২ জন।

চাঁদপুর সিভিল সার্জন ডা: সাখাওয়াত উল্লাহ জানান, চাঁদপুর থেকে আরো ১০৪ জনের নমুুনা প্রেরণ করা হয়েছে করোনা টেস্টের জন্য। এ নিয়ে মোট প্রেরণকৃত নমুনার সংখ্যা দাঁড়ালো ১ হাজার ১১০জন। এর বিপরীতে রিপোর্ট এসেছে ৯৫৮টি। রিপোর্ট অপেক্ষমান ১৫২টি।

তিনি জানান, চাঁদপুর জেলায় এখন পর্যন্ত আইসোলেশনে ভর্তিকৃত রোগীর সংখ্যা ৫৭ জন। এরমধ্যে ইতিমধ্যে ছাড়পত্র পেয়েছেন ৫০ জন। বর্তমানে আইসোলেশনে আছে সাতজন রোগীর। জেলায় মোট হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তির সংখ্যা ৩ হাজার ৬৬৩জন। এর মধ্যে ছাড়পত্র পেয়েছেন ৩ হাজর ৫৯৯ জন। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন ৬৪ জন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com