সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন

ফুলের মালা নয়, পরস্পরকে মাস্ক পরিয়ে বর-কনের বিয়ে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ৫২ বার

মহামারি করোনাভাইরাসে বিপর্যস্ত গোটা বিশ্ব। এই ভাইরাস যেন সবকিছুই উলট-পালট করে দিয়েছে। এটি শুধু প্রিয়জনকে দূরে ঠেলে দেয়নি, স্থবির করে দিয়েছে যেকোনো দেশের অর্থনীতিও। করোনা এবার পাল্টে ফেলেছে বিয়ের উৎসব রীতিও।

জানা গেছে, করোনাভাইরাস পরিস্থিতিতে ফুলের মালার পরিবর্তে পরস্পরের মুখে মাস্ক পরিয়ে বিয়ে করেছেন এক নবদম্পতি। ভারতের রাজস্থানে ঘটেছে এমন ঘটনা।

টাইমস অব ইন্ডিয়াসহ ভারতের শীর্ষস্থানীয় একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, গত সোমবার রাজস্থানের যোধপুরে সামাজিক দূরত্ব মেনে এই বিয়ে অনুষ্ঠিত হয়। পাত্রের পাঞ্জাবির সঙ্গে পাত্রীর লেহেঙ্গায় বাঁধা ছিল জোড়। সামাজিক দূরত্ব বাড়াতে সেই জোড়ের দৈর্ঘ্য ছিল বেশ খানিকটা লম্বা।

সংবাদমাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা গেছে, মালার পরিবর্তে মাস্ক বদল করছেন পাত্র-পাত্রী।

এ ব্যাপারে পাত্রী নীতু বলেন, ‌‘সামাজিক দূরত্বের সমস্ত বিধি মেনেই আমরা বিয়ে সেরেছি। আর মালা বদল তো সবাই করে, বর্তমান পরিস্থিতিতে মাস্কই আমাদের রক্ষাকবচ। তাই মালার পরিবর্তে মাস্ক বদল করার সিদ্ধান্ত নিই।’

শুধু বর-কনে নয়, বিয়েতে আমন্ত্রিত সকলেই স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে এসেছিলেন। আর তাদের সবার জন্যই আয়োজকরা হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা করেছিলেন বলেও প্রতিবেদনে জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com