মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন

‘তোমার সন্তানেরও করোনা হোক’

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ৪৬ বার
করোনাভাইরাসের কারণে বন্ধ থাকা ইংলিশ প্রিমিয়ার লিগ পুণরায় শুরুর পরিকল্পনা নিয়েছে কর্তৃপক্ষ। কিন্তু ইংল্যান্ডে এখনো করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসেনি। তাই লিগ শুরুর বিরোধীতা করেছিলেন ওয়াটফোর্ডের অধিনায়ক ট্রয় ডিনে। কিন্তু এরপর তিনি বিভিন্ন দিন থেকে কিভাবে আক্রমণের শিকার হয়েছেন সেই কথা প্রকাশ করেছেন । এই স্ট্রাইকার জানিয়েছে, অনলাইনে ও প্রকাশ্যে তাকে অনেক কটু কথা শুনতে হয়েছে। এমনকি অভিশাপও দিয়েছেন অনেকে।

বুধবার ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলো বুধবার দলীয় অনুশীলন শুরুর পক্ষে মত দিয়েছে। এর আগে প্রথম ধাপ হিসেবে গত সপ্তাহে একাকী অনুশীলন শুরু করেছে ফুটবলাররা। তবে এরই মধ্যে জানা গেছে, বুধবার লিগের চার খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছেন। কিন্তু ট্রয় ডিনের মতো আরো অনেক খেলোয়াড় মনে করেন এখনো লিগ শুরুর সময় আসেনি। কিন্তু এই কথা বলে তাকে শিকার হতে হয়েছে ব্যক্তিগত আক্রমণের।

ট্রয় বলেন, অনলাইনে অনেকে আমার ৫ মাস বয়সী শিশু সন্তানের অমঙ্গল কামনা করেছেন। অপরিণত অবস্থায় জন্ম নেয়া শিশুটি এমনিতেই শ্বাসকষ্টের সমস্যায় ভুগছে। আবার রাস্তায় অনেকেই প্রকাশ্যে তাকে বলেছেন, ‘মাঠে যাও না কেন?’

সিএনএনকে ট্রয় ডিনে বলেন, অনলাইনে এমন কিছু কমেন্ট আমার নজরে এসেছে যেখানে লোকজনকে বলতে দেখেছি, ‘আমি চাই তোমার ছেলেরও করোনা হোক।’ এটি সহ্য করা আমার জন্য কঠিন। কিন্তু আমি যদি এসবের জবাব দিতে যাই, তখন তারা আমাকে পেয়ে বসবে এবং এসব করতেই থাকবে।

প্রকাশ্যে লিগ শুরুর বিরোধী করেছেন এমন তারকা খেলোয়াড়দের মধ্যে ডিনে একজন। জানিয়েছেন, এ বিষয়ে ব্যক্তিগতভাবে অনেকেই তার প্রশংসা করেছেন।কিন্তু সমর্থকদের কাছ থেকে আক্রমণের শিকার হওয়ার পর আশঙ্কা করছেন, অন্য ফুটবলারর চাইলেও এখন লিগ শুরুর বিরোধীতা করতে পারবেন না।

ট্রয় ডিনে বলেন, বিষয়টি এখন অনেকটাই মানসিক স্বাস্থ্যের। সবাই বলছে, বিষয়টি নিয়ে কথা বলুন। কিন্তু দেখুন আমি কথা বলতে গিয়ে কী পরিস্থিতির মুখোমুখি হয়েছি। এছাড়া ইংল্যান্ডে জাতীয় দলের ডিফেন্ডার ড্যানি রোজ লিগ শুরুর বিরোধীতা করে আক্রমণের শিকার হয়েছে।

ইংলিশ প্রিমিয়ার লিগের এবারের মৌসুমে ২০ দলের মধ্যে পয়েন্ট টেবিলে ১৭ নম্বরে আছে ওয়াটফোর্ড ক্লাবটি। ২৯ ম্যাচে তাদের পয়েন্ট ২৭। সমান সংখ্যক ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল এফসি। লিগ পুণরায় শুরু হলে মোহাম্মদ সালাহদের শিরোপা অনেকটাই নিশ্চিত মনে করা হচ্ছে। সিএনএন অনলাইন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com