বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল-আলমসাধুর সংঘর্ষে অন্তঃসত্ত্বাসহ নিহত ২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ২৭ বার

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মোটরসাইকেল ও আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে এক অন্তঃসত্ত্বা নারীসহ একই পরিবারের দুজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে আরো একজন।

বুধবার রাতে উপজেলার চুয়াডাঙ্গা-দামুড়হুদা সড়কের কোষাঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার হাতিভাঙ্গা গ্রামের জিনারুল আলীর স্ত্রী তানিয়া খাতুন (২৫) ও তার অন্তঃসত্ত্বা ননদ রোমানা খাতুন (২২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যা মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা থেকে হাতিভাঙ্গা এলাকায় যাচ্ছিলেন একই পরিবারের মনির হোসেন, তানিয়া খাতুন ও রোমানা খাতুন। পথিমধ্যে কোষাঘাটা এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা একটি আলমসাধুর সাথে তাদের বহনকারী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক ও আরো দুই আরোহী গুরুতর জখম হন। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়।

হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ডা: শাকিল আরসালান তানিয়া খাতুনকে মৃত ঘোষণা করেন ও আহত দুজনকে হাসপাতালের ওয়ার্ডে ভর্তি করেন। ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় কয়েক ঘণ্টা পর মারা যান মোটরসাইকেলের আরেক আরোহী অন্তঃসত্ত্বা রোমানা খাতুন।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মামুনুর রশিদ জানান, দামুড়হুদার কোষাঘাটা বটতলা এলকায় একটি ট্রাক বিকল অবস্থায় দাঁড়িয়ে ছিলো। ধারণা করা হচ্ছে দাঁড়িয়ে থাকা ট্রাকটির কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com