সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন

সরকারি অফিসারকে জুতোপেটা করলেন বিজেপি নেত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ জুন, ২০২০
  • ২৭ বার

মেয়েদের প্রতি অবমাননাকর শব্দোচ্চারণের অভিযোগ ভারতের ক্ষমতাসীন বিজেপির টিকটক তারকানেত্রী সোনালি ফোগোট সরকারি এক অফিসারকে জনসমক্ষে জুতোপেটা করলেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে বিজেপিশাসিত হরিয়ানার হিসারের বালসমন্দের সব্‌জি বাজারে। পুরো ঘটনার দুটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সূত্রের খবর, ওই বাজারে শুক্রবার পরিদর্শনে গিয়েছিলেন সোনালি। সেখানে বিক্রেতারা সরকারি ব্যবস্থা সম্পর্কে অভিযোগের তালিকা তাঁর হাতে ধরায়। সেব্যাপারে কৃষি উৎপাদন মার্কেট কমিটির সদস্য, তথা সরকারি অফিসার সুলতান সিং–এর কাছে জবাবদিহি দাবি করেন সোনালি। অভিযোগ, এজন্য সোনালিকে ‘‌নাটুকে’‌ বলে কটাক্ষ করেন সুলতান এবং তারপরই ক্ষিপ্ত সোনালি তাকে চড়থাপ্পড় এবং জুতোপেটা করেন। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন ঘটনাস্থলে উপস্থিত যুবকরা। ফুটেজে দেখা যায়, সুলতান কাঁদতে কাঁদতে কোনো রকমে মুখ ঢেকে আত্মরক্ষার চেষ্টা করছেন। এবং নেত্রীকে বলছেন তিনি অভিযোগ লিখে নিয়েছেন এবং পরে এবিষয়ে ব্যবস্থা নেবেন। কিন্তু সোনালি থামেননি। তিনি পুলিশে খবর দেন। কিন্তু সুলতানের কাকুতিমিনতিতে তিনি আর লিখিত অভিযোগ দায়ের করেননি।

দ্বিতীয় ভিডিও ফুটেজে সোনালিকে বলতে শোনা যায়, ‘‌আপনি মেয়েদের বিরুদ্ধে অপমানকর শব্দ প্রয়োগ করেছেন। অভদ্র ব্যবহার করেছেন। আপনাকে যত জুতোপেটা করা যায় ততই কম হবে।’‌ পরে সোনালি অভিযোগও করেন যে, মেয়েদের সম্পর্কে কটূক্তি করেছিলেন বলেই মেজাজ হারিয়ে সুলতানকে পিটিয়েছেন তিনি। দুটি ঘটনার ভিডিওই ভাইরাল হয়েছে। সরকারি অফিসারের বিরুদ্ধে বিজেপিনেত্রীর এহেন আচরণের তীব্র নিন্দা শুরু হয়েছে।

বিরোধী দল কংগ্রেসের মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরকে সোনালির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন।‌
সূত্র : আজকাল

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com