শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

করোনায় জাপার সাবেক এমপির মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৪৯ বার

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বগুড়া-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা ড. শাহজাহান আলী তালুকদারের (৬৫) মৃত্যু হয়েছে। আজ রোববার বেলা ১১টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি বগুড়ার ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামের বাসিন্দা ছিলেন।

শাহজাহান আলী ১৯৮৮-৯০ সালে জাতীয় পার্টি থেকে বগুড়া-৫ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। সুদীর্ঘ কর্মজীবনে তিনি স্কুল, কলেজ, মাদ্রাসাসহ কমপক্ষে অর্ধশত শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ছিলেন। মৃত্যুকালে তিনি মা, তিন ভাই, চার বোন, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শাহজাহান আলীর ছোট ভাই প্রভাষক রফিক মাহমুদ জানান, গত ২১ জুন বগুড়া কলোনী এলাকায় নিজ বাসাতে তার ভাই করোনায় আক্রান্ত হন। পরে উন্নত চিকিৎসার জন্য ২৪ জুন তাকে সিএমএইচে ভর্তি করানো হয়। সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় রোববার তার মৃত্যু হয়।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন মুক্তিযোদ্ধা হাবিবর রহমান, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল হাই খোকন, ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মোহন্ত, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার আনোয়ারুল ইসলাম শাহীন, বগুড়া জেলা পরিষদের সদস্য এএফএম ফজলুল হক প্রমুখ।

এদিকে বগুড়ায় করোনা আক্রান্ত হয়ে রবিউল ইসলাম (৫৪) নামে এক চাতাল ব্যবসায়ী মারা গেছেন। তিনি শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট এলাকার বাসিন্দা ছিলেন। রোববার সকাল ১০টা ১০ মিনিটে তিনি টিএমএসএস হাসপাতালে মারা যান বলে জানিয়েছেন হাসপাতালের মুখপাত্র আবদুর রহিম রুবেল।

রবিউল ইসলামের জামাই আতিকুর রহমান জানান, তার শ্বশুর ডায়াবেটিসের রোগী ছিলেন। তার জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেওয়ায় ১৭ জুন করোনা পরীক্ষা করানো হয়। পরের দিন ১৮ জুন নমুনার ফলাফলে তার করোনা শনাক্ত হয়। শ্বাসকষ্ট বেড়ে গেলে ২১ জুন টিএমএসএস হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে রোববার সকালে তিনি মারা যান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com