বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:০০ অপরাহ্ন

নিউইয়র্কে প্রচন্ড ঝড় তুফান উপেক্ষা করে ফোবানার এন্টিবডি টেস্ট সম্পন্ন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ৩২ বার

নিউইয়র্কে প্যান্ডামিক শুরুর পর থেকে এখনো পর্যন্ত ফোবানার ধারাবাহিক কমিউনিটির তথা মানব সেবার কার্যক্রম অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় আজ ১০ ই জুলাই নিউইয়র্ক এর ওজোন পার্কে ফোবানা আয়োজিত ও মার্ক হোম কেয়ার এর সার্বিক সহযোগিতায় প্রচন্ড ঝড় তুফান উপেক্ষা করে অনুষ্ঠিত হয়ে গেলো চতুর্থ কবিড -১৯ ও এন্টিবডি টেস্ট। এই ইভেন্ট এ আরো যারা সহযোগিতায় ছিলেন তারা হলো বাংলাদেশী আমেরিকান পুলিশ এসোসিয়েশন (বাপা), লায়ন্স, জ্যামাইকা ফ্রেন্ডস সোসাইটি ও অল এশিয়ান আমেরিকান ফাউন্ডেশন গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে দিনের ১২ টায় শুরু হয়ে বিকেল ৭ টা পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকে. দিনের ৩টার দিকে প্রচন্ড ঝড় তুফান শুরু হলে বাহিরে ¯’াপিত ট্যান্ট ভেঙে গেলে বাকী কার্যক্রম ইঞ্জিনিয়ার মাহফুজুল হক এর সহযোগী প্রতিষ্ঠান কুইন্স এডাল্ট ডে কেয়ার সেন্টার এ পরিচালিত হয়। ফোবানার ভাইস চেয়ারম্যান আলী ইমাম সিকদার, নির্বাহী সেক্রেটারি কাজী আজম, কনভেনশন মেম্বার সেক্রেটারি ফিরোজ আহমেদ এই ইভেন্ট এর সার্বিক তত্ত্বাবধান এ ছিলেন। মার্ক হোম কেয়ার এর পক্ষে ইঞ্জিনিয়ার মাহফুজুল হক, সিনিয়র কর্মকর্তা ইয়াসির খান জিমি, মোহাম্মদ কামাল, শেখ আব্বাস উদ্দিন আহমেদ সহ আরো অনেক কর্মকর্তা ইভেন্টটি সফল করতে সার্বিক দায়িত্ব¡ পালন করেন। বাপার পক্ষে ভাইস প্রেসিডেন্ট সার্জেন্ট এরশাদ সিদ্দিক, সার্জেন্ট সৈয়দ এনায়েত আলী, লায়ন্স এর পক্ষে ক্লাব সেক্রেটারি আহসান হাবিব, ¯’ানীয় নেত্রী বৃন্দের মধ্যে জালালাবাদ সমিতির সাবেক সভাপতি বদরুল খান, সোস্যাইটির সাবেক নির্বাচন কমিশনার আবু নাসের, স›দ্বীপ সোসাইটির সাবেক সভাপতি আব্দুল ওয়াদুদ, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ করিম, কোম্পানীগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক মোঃ সবুজ, খালেক আখন্দ, আহসান উল্লাহ বা”চু, মোহাম্মদ মুরসালীন, কামাল উদ্দিন, হেলাল উদ্দিন, জি এস বাড়ী মিলাদ, সহ আরো অনেক গণ্য মান্য ব্যক্তিবর্গ উপ¯ি’ত থেকে ইভেন্ট কে সাফল্য মন্ডিত করেন। যদিও আবহাওয়া ছিল বিরূপ তারপর ও প্রায় আড়াই শতাধিক মানুষ এই সেবা গ্রহণ করেন। মোহাম্মদ মুরসালীন বিরানি পরিবেশন করে দুপুরে সবাইকে আপ্যায়ন করেন।

ফোবানা ও সেনসাস:
ফোবানা তাদের জ্যামাইকার ইভেন্ট থেকে সেনসাস কর্তৃপক্ষের সাথে যৌথ ভাবে সেনসাস এর কার্যক্রমে সক্রিয় অংশগ্রহণ করে। আজও ওজোন পার্ক ইভেন্ট এ ফোবানা ও সেনসাস কর্তৃপক্ষ যৌথ ভাবে বিপুল সংখ্যক মানুষ কে সেনসাসের ফর্ম ফিল আপ করান যা আমাদের কমুনিটির জন্য খুবই উপকারী।
পরবর্তী ইভেন্ট:
ফোবানার নেতৃত্বে ও মার্ক হোম কেয়ার এর সার্বিক সহযোগিতায় আগামী ১৬ ই জুলাই বৃহস্পতিবার ব্রঙ্কস এ পরবর্তী ইভেন্ট কবিড -১৯ ও এন্টিবডি টেস্ট অনুষ্ঠিত হবে। ২১৮১ স্টার্লিং এভিনিউ, কর্নার : স্টার্লিং এভিনিউ ও ক্যাসল হিল এভিনিউ. সকলে আমন্ত্রিত। ফোবানা চেয়ারম্যান মোহাম্মদ হোসেন খান, ভাইস চেয়ারম্যান আলী ইমাম সিকদার, সেক্রেটারি কাজী আজম, কনভেনর শাহ নেওয়াজ, মেম্বার সেক্রেটারি ফিরোজ আহমেদ এই প্রচন্ড বৈরি আবহাওয়ার মধ্যেও এই ইভেন্ট কে সফল করার জন্য ওজোন পার্ক বাসী ও সংশ্লিষ্ট সকল কে বিশেষ করে মার্ক হোম কেয়ার, তাদের সকল কর্মকর্তা বিশেষ করে ইয়াসির খান জিমি কে তাদের অব্যাহত সহায়তার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। রেজাল্ট এর জন্য এক সপ্তাহ পর ৭১৮-৮৫১-৩০০০ এই নাম্বার এ বিকেল ৫টা থেকে রাত ১১ টার মধ্যে কল করলে রেজাল্ট পাওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com