বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৯ অপরাহ্ন

আটলান্টিক সিটিতে ইসলামিক আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত

বাংলাদেশ রিপোর্ট
  • আপডেট টাইম : বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯
  • ৪৬ বার

মংগলবার আটলান্টিক সিটিতে “ইসলামিক আলোচনা” অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসি এবং বাংলাদেশ কমিউনিটি সেন্টার এর যৌথ উদ্যোগে আটলান্টিক সিটির ২৭০৯, ফেয়ারমাউনট এভিনিউতে অবস্থিত বাংলাদেশ কমিউনিটি সেনটার ভবনে ঐদিন সনধ্যায় “আলোচনা অনুষ্ঠান” অনুষ্ঠিত হয়।সংগঠনের ট্রাষটি বোর্ড এর চেয়ারম্যান আবদুর রফিক অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন এবং সংগঠনের সভাপতি জহিরুল ইসলাম বাবুল অনুষ্ঠান সনচালনা করেন। অনুষ্ঠানে আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিনতাবিদ মসজিদ আল হেরার ইমাম ড: রুহুল আমিন, মসজিদ আল তাকওয়ার ইমাম তৌফিক আজিজ।বিদগ্ধ আলোচকরা দৈনন্দিন জীবন যাপনে ইসলামী ভাবধারা অনুসরন করা সহ ইসলামী মূল্যবোধ এর উপর সবিশেষ গুরুত্ব আরোপ করেন। এছাড়া আলোচকরা প্রবাসে বেড়ে ওঠা প্রজন্মের দ্বীনি শিক্ষার উপর অভিভাবকদের জোর দেওয়ার জন্য আহবান জানান। আলোচকরা যার যার অবস্থান থেকে বিশ্ব মানবতার কল্যানে ভূমিকা রাখার জন্য সবার প্রতি আহবান জানান। নামাজের বিরতি শেষে আলোচকরা প্রশ্নোওর পর্বে শ্রোতাদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
উক্ত আলোচনা অনুষ্ঠানে ফ্রি হোল্ডার প্রারথী সুমন মজুমদার,কাউন্সিলর প্রার্থী মো: হোসাইন মোর্শেদ , সোহেল আহমদ, জিয়া আনজুম, আটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী সুব্রত চৌধুরী সহ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি মো: জহিরুল ইসলাম বাবুল ও সাধারন সম্পাদক মো: জাকিরুল ইসলাম খোকা এবং ট্রাষটি বোর্ড এর চেয়ারম্যান আবদুর রফিক বাংলাদেশ কমিউনিটির সবাইকে সপরিবারে উক্ত অনুষ্ঠানে যোগ দেওয়ায় ধন্যবাদ জানান।
কমিউনিটির বিপুল সংখ্যক লোক এই অনুষ্ঠানে যোগ দেন। তাঁরা এই ধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান। নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com