মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:২২ পূর্বাহ্ন

অবৈধ ফোবানা নেতৃবৃন্দের যৌথ সাংবাদিক সম্মেলন’ এর তীব্র নিন্দা ফোবানা নেতৃবৃন্দের

বাংলাদেশ রিপোর্ট
  • আপডেট টাইম : বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯
  • ৬৬ বার

’লাগোয়ার্ডিয়া ম্যারিয়ট ও নাসাউ কলসিয়ামের ফোবানা নেতৃবৃন্দের যৌথ সাংবাদিক সম্মেলন’ এর ব্যানারে নিউ ইয়র্কে ২৭ অক্টোবর অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনের তীব্র নিন্দা জানিয়েছে ফোবানা কর্তৃপক্ষ। এক বিবৃতিতে ফোবানা নির্বাহী কমিটি এই সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা জানিয়ে বলেন, একটি চাক্রান্তকারী মহল ফোবানার সুনাম ক্ষুন্ন করার হীন প্রচেষ্টায় লীপ্ত রয়েছে। এই নিন্দনীয় মহলটির বিরুদ্ধে ইতিমধ্যেই যুক্তরাষ্ট্রের আদালতে মামলা চলমান রয়েছে।
ফোবানার নেতৃবৃন্দগন বলেন যে, ফোবানার কার্যকরি কমিটির কোন সদস্য বা নাসাউ কলসিয়ামে অনুষ্ঠিত স্বাগতিক কমিটির কোন নেতৃবৃন্দ এই অবৈধ সাংবাদিক সম্মেলনে অংশগ্রহন করেনি। কিছু সংখ্যক স্বার্থান্ধ ও সুবিধাবাদী মহল তাদের নিজেদের স্বার্থসিদ্ধীর উদ্দেশ্যে ফোবানার বিরুদ্ধে ক্রমাগত ষড়যন্ত্র করে চলেছে। এই অসৎ চক্রান্তের বিরুদ্ধে সবাইকে সতর্ক দৃষ্টি রাখার অনুরোধ জানানো হচ্ছে।
ফোবানার নির্বাহী কমিটির মুখপাত্র বলেন যে, নাসাউ কলসিয়ামে অনুষ্ঠিত ৩৩তম ফোবানায় নির্বাচনে সাফল্য অর্জন করতে না পারায়, ফোবানার সদস্য ভুক্ত “বাগডিসি” সংগঠনের কতিপয় শীর্ষ স্থানীয় কর্মকর্তা একটি চিহ্নিত চাক্রান্তকারী মহলের ফাঁদে পড়ে ফোবানার বিরুদ্ধে ষড়যন্ত্রে লীপ্ত হতে যাচ্ছেন। এর সাথে ফোবানার সদস্য ভুক্ত আরও চারটি সংগঠনের (‘স্বদেশ বাংলাদেশ’, ‘ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলী ইন্ক’ ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলী মেরিল্যান্ড এবং ‘সুন্দরবন’) দল প্রধানরা এই অনুষ্ঠানে সক্রিয় ভুমিকা রাখিতে দেখা যায়। এই চাক্রান্তকারী মহলের কর্মকান্ড ইতিমধ্যেই ফোবানা নির্বাহী কমিটির দৃষ্টিগোচর হয়েছে এবং ফোবানার সুনাম ক্ষুন্নকারী ব্যক্তিবর্গদের/মহলের বিরুদ্ধে গত এক বছর ধরে আইনগত ব্যবস্থা সক্রিয় ভাবে প্রক্রিয়াধীন রয়েছে। এ জেনেও, গত ২৭ অক্টোবর অনুষ্ঠিত এই সাংবাদিক সম্মেলনে ফোবানার সদস্য ভুক্ত সংগঠনের কর্মকর্তাদের উপস্থিতি ফোবানা কনস্টিটিউশন এবং অপারেটিং প্রসেডিউর বহির্ভুত। এ ব্যাপারে অনতি বিলম্বে তদন্ত কমিটি গঠন করে ফোবানা কনস্টিটিউশন এবং অপারেটিং প্রসেডিউর অনুসারে কঠিন ব্যবস্থা গ্রহন করা হইবে। ফোবানা নেতৃবৃন্দগন এই চক্রান্তকারী মহলের বিভিন্ন কর্মকান্ডের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান। মিডিয়া যোগাযোগঃ শাহ হালিম, চেয়ারপার্সন -২৮১-৭৪৮-৯৮৮০ জাকারিয়া চৌধুরী, ভাইস চেয়ারপার্সন-৬৪৬-২২৬-৭১৪৪
ড. আহসান চৌধুরী, নির্বাহী সচিব-৫১২-৪১৩-৯১৯৩।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com