শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৫ পূর্বাহ্ন

শ্বাসকষ্ট নিয়ে ফের হাসপাতালে করোনাজয়ী অমিত শাহ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৭ বার

করোনাভাইরাস জয় করলেও শ্বাসকষ্ট নিয়ে ফের হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির সাবেক সভাপতি অমিত শাহ। গতকাল শনিবার রাত ১১টার দিকে তিনি দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট ফর মেডিকেল সায়েন্সেসে (এইমস) ভর্তি হন। এর আগে তিনি করোনা আক্রান্ত হয়ে ভারতের রাজধানী নয়া দিল্লির গুরুগাঁওয়ের মেদান্ত হাসপাতালের কোভিড কেয়ার ইউনিটে ভর্তি ছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির অনলাইনে বলা হয়, গত ২ আগস্ট করোনা পজিটিভ শনাক্ত হন অমিত শাহ। এরপর থেকে তিনি তিনবার হাসপাতালে ভর্তি হলেন। করোনা আক্রান্ত হওয়ার পর অমিত শাহ দুই সপ্তাহের কম সময় হাসপাতালে থেকে বাসায় ফেরেন।

এরপর ক্লান্তি-অবসাদ ও অন্যান্য শারীরিক সমস্যা নিয়ে আবারও চিকিৎসকের শরণাপন্ন হন অমিত শাহ। দ্বিতীয় দফায় চিকিৎসা শেষে বাসায় ফিরলেও অমিত শাহের শারীরিক সমস্যা থেকে যায়। ৫৫ বছর বয়সী অমিত শাহের শ্বাসকষ্ট দেখা দিলে গতকাল শনিবার রাত ১১ টায় এইমস হাসপাতালে ভর্তি করা হয়।

হাসাপাতাল সূত্র জানায়, অমিত শাহ শ্বাসকষ্টে ভুগছেন। যে কারণে চিকিৎসকদের পরামর্শে গতকাল মধ্যরাতে তড়িঘড়ি তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। তবে তিনি ভালো আছেন। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন।

এর আগে, গত ২ আগস্ট টুইট করে নিজের করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন অমিত শাহ। পরে করোনা চিকিৎসায় গুরুগাঁওয়ের মেদান্ত হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে চিকিৎসার পর গত ১৪ আগস্ট তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com