বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:২১ অপরাহ্ন

চুরির অভিযোগে শিশুকে এমন নির্যাতন!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
  • ৪৭ বার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় চরহাজারী ইউনিয়নে নুর মোহাম্মদ সজিব (১২) নামে এক মাদরাসা ছাত্রকে মোবাইল কার্ড চুরির অভিযোগে গাছের সাথে বেঁধে নির্যাতন করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ শনিবার দুপুরে গ্রামপুলিশ আব্দুল্লাহ ও তার ছেলে ইসমাইল হোসেন মিলনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত দুইজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নির্যাতিত শিশু নুর মোহাম্মদ সজিব উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ধনী পাড়া এলাকার নুরনবী মানিকের ছেলে।

অভিযোগে জানা যায়, উপজেলার চরহাজারী ইউনিয়নের ধনীপাড়া এলাকায় শুক্রবার বিকেলে আবদুল্লাহ চৌকিদারের দোকান থেকে ১২০ টাকা মূল্যের মোবাইল কার্ড চুরি অভিযোগে আবু মাঝিরহাট এ সাইদীয়া মাদরাসার ৫ম শ্রেণীর ছাত্র নুর মোহাম্মদ সজিবকে গাছের সাথে বেঁধে বেধড়ক পিটিয়ে আহত করে আবদুল্লাহ চৌকিদার ও তার ছেলে মিলন।

এঘটনায় নির্যাতিত শিশুর মা খুরশিদা বেগম শেফালী ঘটনাটি পুলিশকে জানিয়ে শুক্রবার রাত সাড়ে ১০টায় আহত সজিবকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে এঘটনায় অভিযোগ দায়েরের পর পুলিশ গ্রাম পুলিশ আব্দুল্লাহ ও তার ছেলে ইসমাইল হোসেন মিলনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুর রহমান জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত গ্রাম পুলিশ আব্দুল্লাহ ও তার ছেলে ইসমাইল হোসেন মিলনকে গ্রেফতার করে শনিবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com