বুধবার, ১৪ অক্টোবর ২০২০, ০১:১৯ পূর্বাহ্ন

‘পদ্মার প্রেমে সবাই পড়বেন’

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
  • ৩৫ বার

মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী আইরিন। গত শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘পদ্মার প্রেম’। এর আগে ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পায় ছবিটি। পরিচালনা করেছেন হারুন-উজ-জামান। এই ছবি নিয়ে কথা বলেছেন তিনি কলকাতায় মুক্তি, পরে এবার দেশে মুক্তি পেল ‘পদ্মার প্রেম’। কেমন লাগছে?

নতুন ছবি মানেই আনন্দের ব্যাপার। শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে ছবিটি। প্রথম দিন থেকেই দর্শকের ভালো সাড়া পাচ্ছি। আশা করি, সামনের দিনগুলোতে আরও ভালো সাড়া পাব।

কলকাতায় কেমন সাড়া পেয়েছে ছবিটি?

সেখানে ৪২টি হলে মুক্তি পেয়েছিল ছবিটি। এখনো ৮টি সিনেমা হলে চলছে ‘পদ্মার প্রেম’। দর্শক গ্রহণ করেছে বলেই কিন্তু এখনো ছবিটি চলছে। এই মাসের শেষে ভোজপুরিতে মুক্তি পাবে। সেই প্রত্যাশার জায়গা থেকেই বলতে পারি, আমাদের দেশের দর্শকরাও ছবিটি উপভোগ করবেন।

সিনেমার নাম ভূমিকাতে এবারই প্রথম অভিনয় করার সুযোগ পেলেন, কেমন লাগছে?

এই প্রথম সিনেমার নাম ভূমিকাতে অভিনয় করেছি। এটা অনেক ভালো লাগার ব্যাপার। কোনো সিনেমায় যখন একটা বড় চরিত্রে অভিনয় করার সুযোগ আসে তখন কাজের প্রতি আরও দায়িত্ববোধ বেড়ে যায়। মনে হয় আমাদের ভালো কিছু করতেই হবে। আমি শতভাগ চেষ্টা করেছি ভালো করতে। বাকিটা দর্শক বলবেন।

কলকাতায় নতুন কোনো ছবিতে কাজ করার প্রস্তাব পেয়েছেন নাকি?

আমি পাসপোর্ট সংক্রান্ত জটিলতার কারণে কলকাতায় মুক্তির সময় যেতে পারিনি। সামনে ভোজপুরিতে যখন মুক্তি পাবে তখন যাওয়ার ইচ্ছা আছে। আর নতুন ছবির ব্যাপারে কথা হচ্ছে অনেকের সঙ্গে, চূড়ান্ত না হলে তো বলা যাচ্ছে না।

সব শেষে দর্শকদের উদ্দেশে কী বলতে চান?

আমাদের গ্রামীণ প্রেক্ষাপট নিয়ে ৭০ দশকের গল্পে ছবিটা নির্মিত হয়েছে। গ্রামবাংলার গল্পটি দর্শকদের নিরাশ করবে না। সবাইকে হলে গিয়ে ছবিটি দেখার আমন্ত্রণ রইল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com