শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:১০ পূর্বাহ্ন

দেশবাসী সাদেক হোসেন খোকার অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করবে : সাঈদ খোকন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ৪৭ বার

সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান এবং অবিভক্ত ঢাকার সাবেক মেয়র মরহুম সাদেক হোসেন খোকার লাশে শ্রদ্ধা জানালেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

সাদেক হোসেন খোকার লাশ আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় নগর ভবন প্রাঙ্গণে আনা হয়। এখানে মরহুম সাদেক হোসেন খোকার কফিনে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান মেয়র সাঈদ খোকনসহ সাবেক ও বর্তমান কাউন্সিলরগণ, কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ ইমদাদুল হক ও বিভিন্ন দফতরের বিভাগীয় প্রধানগণসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী এবং বিপুল সংখ্যক ব্যক্তিবর্গ।

জানাজা শুরুর আগে মেয়র সাঈদ খোকন নগরবাসীর উন্নয়নে মরহুম সাদেক হোসেন খোকার অবদানের কথা উল্লেখ করে বলেন, দেশবাসী তার এ অবদানের কথা স্মরণ করবে। তিনি তার রূহের মাগফিরাত কামনা করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

ডিএসসিসির ব্যবস্থাপনায় নগর ভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত এ জানাজায় মেয়র সাঈদ খোকনের সাথে সাদেক হোসেন খোকার দুই পুত্র ইশরাক হোসেন ও ইশরাফ হোসেন, সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা কাজী আবুল বাশার, বিএনপি নেতা এমরান সালেহ প্রিন্স, ডিএসসিসির বর্তমান কাউন্সিলরগণ, সংস্থার সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ এবং অন্যান্য ব্যক্তিবর্গ শরীক হন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com