বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:০৯ পূর্বাহ্ন

দরকার হলে বাংলাদেশ সীমান্ত সিল করে ভোট : অমিত শাহ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৯ বার

পশ্চিমবঙ্গের নির্বাচনে বিজেপির জন্য ২শ আসনের লক্ষ্যমাত্রা স্থির করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোটের প্রধান অমিত শাহ। তিনি বলেছেন, ভুয়া ভোটার নিয়ন্ত্রণে প্রয়োজনে বাংলাদেশ সীমান্ত সিল করে দেওয়া হবে। গতকাল শুক্রবার নিউ টাউনে হোটেল ওয়েস্টিনে মালদহ, নদীয়া ও দক্ষিণ চব্বিশ পরগনার বিএসএফ কর্তাদের সঙ্গে এক বৈঠকে এ কথা বলেন তিনি।

বিজেপির রাজ্য নেতৃত্বের আশঙ্কার কথা তুলে ধরে তিনি বলেন, বাংলাদেশ থেকে প্রচুর ভুয়া ভোটার আনা হয়। এবার সীমান্তে নজরদারি চালাতে হবে, যাতে বাংলাদেশি অনুপ্রবেশকারীরা ভোট দিতে না পারে। অমিত শাহ বলেন, এমনভাবে নজরদারি চালাতে হবে যেন একটি মশা বা মাছিও সীমান্ত টপকে না আসতে পারে। এ সময় তিনি প্রয়োজনে সীমান্ত সিল করার নির্দেশনা দেন।

শুক্রবার সকালে অমিত শাহ দক্ষিণেশ্বর মন্দিরে পূজা দেন। এরপর সংগীত বিশারদ প-িত অজয় চক্রবর্তীর গল্ফ ক্লাব রোডের বাড়িতে যান। পূর্বাঞ্চলীয় সাংস্কৃতিক কেন্দ্রে মুখোমুখি হন কলকাতা ও নবদ্বীপের কার্যকর্তাদের সঙ্গে। এরই ফাঁকে দেখা করেন বিজেপি কর্তা রাহুল সিনহার সঙ্গে। তিনি দলের নেতাদের বলেন, বাংলাকে মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশাসন থেকে মুক্ত করতে হবে। অমিত শাহ দক্ষিণেশ্বরে ভবতারিণীর কাছে এই মর্মে পূজাও দিয়েছেন বলে জানান এ সময়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com