মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:০৩ পূর্বাহ্ন

জন্মভূমি সম্পাদক রতন তালুকদারের বড় বোনের পরলোকগমন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ১১ বার

নিউইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদারের বড় বোন জোৎস্না সরকার (৮১) পরলোকগমন করেছেন। তিনি বার্ধক্যজনিত কারণে বাংলাদেশ সময় বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে নেত্রকোনা শহরের নাগড়া পাড়াস্থ নিজ বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন বলে জানা গেছে। শুক্রবার (১১ ডিসেম্বর) নেত্রকোনা শ্মশানঘাটে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয় এবং আগামী ২৩ ডিসেম্বর তার শ্রাদ্ধ অনুষ্ঠিত হবে।
চিরবিদায়কালে জোৎস্না সরকার এক ছেলে বিনয় সরকার, ছেলের বউ, দুই নাতি এবং ৬ ভাই ও তিন বোন সহ বহু আত্মীয়-স্বজন রেখে যান। তার স্বামী সাবেক প্রধান শিক্ষক অক্ষয় কুমার সরকার ৫/৬ বছর আগে পরলোকগমন করেন। প্রয়াত জোৎস্না সরকারের ভাইদের মধ্যে রতন তালুকদার নিউইয়র্কের কুইন্স ভিলেজ এবং বিজন তালুকদার উডসাইডে বসবাস করেন। অন্যান্য ভাই-বোনেরা বাংলাদেশ ও কলকাতায় বসবাস করেন।
শোক প্রকাশ: সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদারের বড় বোন জোৎস্না সরকারের মৃত্যুতে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ডা. ওয়াজেদ এ খান গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।
এছাড়াও সাপ্তাহিক ঠিকানা’র সম্পাদকমন্ডলীর সভাপতি ও ভারপ্রাপ্ত সম্পাদক এম এম শাহীন, সাপ্তাহিক বাঙালী সম্পাদক কৌশিক আহমেদ, সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক বাংলা পত্রিকা সম্পাদক ও টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের, সাপ্তাহিক আজকাল সম্পাদক জাকারিয়া মাসুদ, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ এবং নিউইয়র্ক ভিত্তিক বার্তা সংস্থা ইউএনএ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ গভীর শোক সমবেদনা প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com