শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১১:৫৯ অপরাহ্ন

কিউই পেস তোপে হারের মুখে ওয়েস্ট ইন্ডিজ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ১২ বার

প্রথম টেস্টের মতো দ্বিতীয় টেস্টেও অসহায় অবস্থায় ওয়েস্ট ইন্ডিজ। নিউজিল্যান্ডের কাছে হারতে চলেছে বাজেভাবে। কিউইদের পেস তোপে লণ্ডভণ্ড ক্যারিবীয়দের ব্যাটিং দেয়াল। প্রথম ইনিংসে ১৩১ অলআউট হয়ে ফলোঅনে পড়া ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় ইনিংসে করেছে ৬ উইকেটে ২৪৪ রান। ইনিংস হার এড়াতে এখনো দরকার ৮৫ রান।

হেনরি নিকোলসের দারুণ সেঞ্চুরিতে প্রথম ইনিংসে নিউজিল্যান্ড করে ৪৬০ রান। জবাবে প্রথম ইনিংসে ১৩১ রানে গুটিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। কিউই দুই পেসার টিম সাউদি ও কাইল জেমিসনের আগুনঝড়া বোলিংয়ে দিশেহারা ছিল সফরকারীরা। দু’জন সমান পাঁচটি করে উইকেট নেন।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে প্রথম ইনিংসে সর্বোচ্চ ৬৯ রান করেন ব্লাকউড। সমান ১৪ রান করেন ক্যাম্বেল ও ব্রুকস। বাকিদের মধ্যে কেউই স্পর্শ করতে পারেননি দুই অঙ্কের রান।
ফলোঅনে পড়ে দ্বিতীয় ইনিংসের ব্যাট করতে নেমে রোববার তৃতীয় দিন শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৬ উইকেটে ২৪৪ রান।

দুই ওপেনার এই ইনিংসে বেশ লড়াই করেছেন। ৬৮ রান করে জেমিসনের বলে বিদায় নেন ক্যাম্বেল। ২৪ রান করেন আরেক ওপেনার ব্রাফেট। সামারাহ ব্রুকস করেন ৩৬ রান।

ড্যারেন ব্রাভো (৪), রস্টন চেজ (০) দাঁড়াতে পারেননি। ব্লাকউড করেন ২০ রান। লোয়ার অর্ডারে প্রতিরোধের চেষ্টায় আছেন অধিনায়ক জেসন হোল্ডার ও জসুয়া ডি সিলভা। ৬০ রানে হোল্ডার ও ২৫ রানে জসুয়া আছেন অপরাজিত। দ্বিতীয় ইনিংসে বলে হাতে ট্রেন্ট বোল্ট তিনটি, জেমিসন দুটি, ওয়াগনার নেন একটি উইকেট।

এই ম্যাচেও হারতে চলেছে ওয়েস্ট ইন্ডিজ এটা নিশ্চিত। এখন দেখার বিষয় ইনিংস হার এড়াতে পারেনি কি না দলটি। বাকি চার উইকেটে চতুর্থ দিনে ৮৪ রান করতে হবে সেই হার এড়াতে। প্রথম টেস্টে ইনিংস ও ১৩৪ রানে নিউজিল্যান্ডের কাছে হেরেছিল ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় ম্যাচেও হারলে হোয়াইটওয়াশের লজ্জা পাবে ক্যারিবীয়রা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com