বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ০৫:১৮ অপরাহ্ন

বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ৭ বার

রাজধানীর পুরানা পল্টন ও জিরো পয়েন্টে অবস্থানরত বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ। উভয় এলাকায় রাস্তা অবরোধ করে সরকারের পতনের দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করছিল বিএনপিসহ বিভিন্ন দলের নেতাকর্মীরা। এসময় তারা সরকারের পতনের দাবিতে বিভিন্ন স্লোগান দেয়। বিক্ষোভ মিছিলটি ছত্রভঙ্গ করে দিলে যানচলাচল স্বাভাবিক হয়ে যায়।

রাজধানীর পুরানো পল্টন মোড় ও জিরো পয়েন্ট এলাকায় জড়ো হয়েছিল বিএনপির বিপুলসংখ্যক নেতাকর্মী। জাতীয় প্রেসক্লাবে সকালে পেশাজীবী পরিষদ আয়োজিত শহীদ বুদ্ধিজীবী দিবস ও বর্তমান প্রেক্ষাপট’ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। প্রধান অতিথি ছিলেন দেশের প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। এ সময় আরো বক্তব্য রাখেন মেজর জেনারেল (অব.) ইব্রাহিম, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ প্রমুখ।

এরপর রাজধানীর মুক্তাঙ্গনে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরদের অবস্থান নিতে দেখা যায়। সেখানে হাজার হাজার নেতাকর্মী জড়ো হয়। আলোচনা সভা শেষ হওয়ার সাথে সাথে সেখান থেকে নেতাকর্মীরা মুক্তাঙ্গনের দিকে এসে জড়ো হয়। এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ও সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মীকে দেখা যায়। মুক্তাঙ্গনে এসে উপস্থিত হন বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ। তবে লোকজন জড়ো হওয়ার ১ম দিকে অন্যান্য সময় লোকজন জড়ো হলে পুলিশ যেভাবে বাধা দেয়, এখনো পর্যন্ত সেরকম কোনো প্রকার পুলিশি বাধা লক্ষ করা যায়নি।

তবে এ বিষয়ে কথা বলতে চাইলে বিএনপির নীতিনির্ধারণী পর্যায়ের কোনো নেতা কোনো প্রকার মন্তব্য করেনি। এই মুহূর্তে মুক্তাঙ্গনে স্লোগানে মুখরিত করে তোলে জড়ো হওয়া নেতাকর্মীরা।
পরে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com