মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:৪৬ অপরাহ্ন

রংপুর জেলা আ’লীগের সদস্য নির্বাচিত হলেন জয়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ৬৪ বার

বাংলাদেশ আওয়ামী লীগের রংপুর জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এক নম্বর সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

নগরীর টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত এই কাউন্সিলে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ সভাপতি পদে এবং বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

এছাড়াও, একইদিনে অনুষ্ঠিত আওয়ামী লীগের রংপুর মহানগর শাখার ত্রিবার্ষিক কাউন্সিলে বর্তমান সভাপতি সাফিউর রহমান সফি এবং বর্তমান সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুসারে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকগণের নাম ঘোষণা করেন। সম্মেলন গুলোতে এই চারটি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ প্রতিটি পদের জন্য একক প্রার্থীর পক্ষে ঐক্যমতে পৌছাতে না পারায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সিদ্ধান্ত গ্রহণ করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি পদে ছয়জন এবং সাধারণ সম্পাদক পদে সাতজন প্রার্থী ছিলেন এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে দশ জন এবং সাধারণ সম্পাদক পদে এগারো জন প্রার্থী ছিলেন।

‘জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে কাউন্সিলরগণ এক নম্বর সদস্য হিসাবে নির্বাচিত করেছেন,’ – কাউন্সিলরদের ব্যাপক করতালির মাঝে রাত ৮টা ৫০ মিনিটে নানক কাউন্সিল ভেন্যুতে এই ঘোষণা দেন।

এসময় রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সী, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন এবং আওয়ামী লীগ নেতা নাইমুজ্জামান মুক্তা উপস্থিত ছিলেন।

কাউন্সিলের পরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু বলেন, সজীব ওয়াজেদ জয়কে জেলা আওয়ামী লীগের কমিটিতে অন্তর্ভুক্ত করায় রংপুর অঞ্চলের সর্বস্তরের জনগণের মধ্যে ব্যাপক উদ্দীপনা সৃষ্টি হবে। বাসস

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com