সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৫ অপরাহ্ন

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ ছাত্রলীগ কর্মী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৪১ বার

সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশ এজেন্টের ২৬ লাখ টাকা ছিনতাই মামলার দুই আসামি পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। শনিবার ভোর রাত পৌনে তিনটার দিকে সাতক্ষীরা বাইপাস সড়কের কামালনগর এলাকায় এঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার ডেকোরেটর ব্যবসায়ী মঈনুল ইসলামের ছেলে দীপ (২৫) ও কালিগঞ্জ উপজেলার সাইহাটি গ্রামের আব্দুস সবুর সরদার ছেলে সাইফুল ইসলাম (২৮)। তারা দু’জনেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল।

পুলিশ সূত্র জানায়, গত ৩১ অক্টোবর বিকেল ৫টার দিকে শ্যামনগর উপজেলার বিকাশ এজেন্টের শাখা ব্যবস্থাপক প্রদীপ কুমার দে, ফিল্ড কর্মকর্তা তামিম এবং কাস্টমার কেয়ারের কর্মকর্তা মিথুন কুমার সাতক্ষীরা সাউথইস্ট ব্যাংক থেকে বিকাশের ২৬ লাখ টাকা উত্তোলন করে মোটর সাইকেলে শ্যামনগরে যাচ্ছিলেন।

পথিমধ্যে কালিগঞ্জের মৌতলা ইউনিয়নের কাটাখালি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে তিন ছিনতাইকারী একটি মোটর সাইকেলে এসে বিকাশ কর্মকর্তাদের গতিরোধ করে। এসময় ওই ছিনতাইকারীরা দুই রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে বিকাশ এজেন্টের কর্মকর্তাদের কাছে থাকা ২৬ লাখ টাকা ভর্তি ব্যাগ ছিনতাই করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় বিকাশের শ্যামনগর উপজেলা ডিস্ট্রিবিউটর আবু বক্কর সিদ্দীক মিরু বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে উক্ত টাকা ছিনতাই মামলার বেশ কয়েকজন আসামিকে পুলিশ শুক্রবার আটক করে। আটককৃতদের তাদের স্বীকারোক্তি অনুযায়ী শনিবার ভোর রাত পৌনে তিনটার দিকে সাতক্ষীরা বাইপাস সড়কের কামালনগর এলাকায় অস্ত্র উদ্ধার করতে গেলে সন্ত্রাসীদের সহযোগীরা তাদেরকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পুলিশ ও পাল্টা কয়েক রাউন্ড গুলি চালায়। এসময় ‘বন্দুকযুদ্ধে’ দীপ ও সাইফুল নিহত হয়। ভোরে সাতক্ষীরা সদর থানার পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে।

সাতক্ষীরা পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, সম্প্রতি সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশ কোম্পানির ২৬ লাখ টাকা ছিনতাই হয়। এ ঘটনায় কালিগঞ্জ থানায় একটি মামলা হয়। ওই মামলায় শুক্রবার দীপ ও সাইফুলকে কালিগঞ্জ থানা পুলিশ আটক করে। পরে তাদেরকে নিয়ে টাকা ও অস্ত্র উদ্ধার অভিযানে সাতক্ষীরা বাইপাস সড়কে গেলে তাদের সহযোগীরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে এবং পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।

এসময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা কয়েক রাউন্ড গুলি করে। এ ঘটনায় দীপ ও সাইফুল গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। তাদের বিরুদ্ধে হত্যা, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com