বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৮:৩১ অপরাহ্ন

বানিয়াচংয়ে কিশোরীকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৬৫ বার

হবিগঞ্জের বানিয়াচংয়ে কিশোরী ধর্ষণ মামলার এক আসামি গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকাল ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াচং থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা প্রজিত কুমারের নেতৃত্বে শুটকী নদীর তীর থেকে ধর্ষণ মামলার প্রধান আসামি উজ্জ্বল মিয়াকে (৩০) গ্রেফতার করা হয়।

বানিয়াচং থানা ও মামলার বিবরনে জানা যায়, গত ৩ আগস্ট বানিয়াচং উপজেলার ৭নম্বর বড়ইউড়ি ইউনিয়নের বড়ইউড়ি গ্রামের এক কিশোরী উজ্জ্বল মিয়াসহ তিনজন মিলে ধর্ষণ করে। অন্য দুই ধর্ষক মুহিত মিয়া ও রাধিক মিয়া প্রভাবশালী হওয়ায় বড়ইউড়ি গ্রামের কতিপয় মাতবর মিলে ধর্ষিতার বাবা-মায়ের অনুপস্থিতিতে চাচাকে বাদী করে পরদিন শুধূ উজ্জ্বল মিয়াকে আসামি করে বানিয়াচং থানায় একটি মামলা দায়ের করে । পরবর্তীতে ধর্ষিতা কিশোরীর বাবা গত ১৯ আগস্ট হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেন।

ধর্ষিতা কিশোরীর বাবা এ প্রতিবেদকের নিকট কান্নাজড়িত কন্ঠে জানান আমি খুবই অসহায় এক বাবা। আমি আমার পরিবার নিয়ে জীবিকার তাগিদে চট্রগ্রামে গার্মেন্ট কারখানায় দিনমুজুরি করি। ধর্ষক ও আমার গ্রামের লোকজন আমার মান-ইজ্জত নিয়ে খেলা করছে।
কিন্তু থানায় পুলিশ ও আসামি ধরে না। মামলার এতদিন পর একজন মাত্র আসামি ধরছে। প্রভাবশালী আসাামদেরকে ধরছে না। তারা আসামিদের সাথে থানায় বসে চা নাস্তা খায়।

এ ব্যাপারে বানিয়াচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রঞ্জন কুমার সামন্ত আসামি উজ্জ্বলকে গ্রেফতার করার বিষয়টি স্বীকার করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com