সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৫:১১ পূর্বাহ্ন

মারিয়াম শরিফকে লন্ডনে যেতে দেয়া হলো না বাবাকে দেখতে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ৪৯ বার

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের কন্যা মারিয়মকে বিদেশ যাওয়ার অনুমতি দেয়নি দেশটির সরকার। গত ১৯ নভেম্বর থেকে লন্ডনের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন নওয়াজ শরিফ। তাকে দেখতে যাওয়ার জন্য সরকারের কাছে আবেদন করেছিলেন মারিয়ম শরিফ। ইমরান সরকার তার আবেদন খারিজ করে দিয়ে জানিয়েছে, দুর্নীতির অপরাধ ও বিপুল পরিমাণ সরকারি তহবিল তছরুপে অভিযুক্ত কাউকে দেশ ছেড়ে বিদেশে যাওয়ার অনুমতি দেয়া যাবে না।

পাকিস্তানের প্রধানমন্ত্রীর আইনবিষয়ক উপদেষ্টা বাবর আওয়ানের মন্তব্য উদ্ধৃতি করে ইংরেজি দৈনিক ‘দি ডন’ জানিয়েছে, এক্সিট কন্ট্রোল লিস্টে (ইসিএল) নাম থাকা ব্যক্তিকে কোনো অবস্থাতেই দেশ ছেড়ে যাওয়ার অনুমতি দিতে পারে না সরকার। এই কারণে তার আবেদনটি খারিজ করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৮ সালের আগস্ট মাস থেকে ইসিএলে নাম রয়েছে শরিফ-কন্যার। মারিয়মের আবেদন বাতিল হওয়ার পর সরকারের বিরুদ্ধে তোপ দেগেছে নওয়াজ শরিফের দল পিএমএল-এন। দলের পক্ষ থেকে বলা হয়েছে, সরকারের এই সিদ্ধান্তে অবাক হওয়ার কিছু নেই। দেশে ক্ষমতাসীন তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) আমলে পিএমএল-এ দলের নেতা-নেত্রীদের উপর নিদারুণ আচরণ করা হবে এটাই স্বাভাবিক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com