শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৯ অপরাহ্ন

নিউইয়র্কে প্রথম বারের মতো বেবী নাজনীনের গজল সন্ধ্যা ৪ জানুয়ারি

বাংলাদেশ রিপোর্ট
  • আপডেট টাইম : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ৭৯ বার

উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী ও ব্ল্যাক ডাইমন্ডখ্যাত বেবী নাজনীনের একক গজল সন্ধ্যা আগামী ৪ জানুয়ারি, শনিবার নিউইয়র্কে অনুষ্ঠিত হবে। জ্যাকসন হাইটসের বেলোজিনো হলে এ গজল সন্ধ্যার আয়োজন করছে নিউইয়র্কের স্বনামধন্য এন্টারটেইনমেন্ট প্রতিষ্ঠান শো-টাইম মিউজিক। ওই দিন সন্ধ্যা ৭টায় গজল সন্ধ্যা শুরু হয়ে চলবে মধ্যরাত পর্যন্ত। অনুষ্ঠানের টিকিটমূল্য জনপ্রতি একশো ডলার। উইথ ডিনার । অনুষ্ঠানে উপদেষ্টরা হলেন নাসির আলী খান পল, শাহ নেওয়াজ, গিয়াস আহমেদ, শরাফত হোসেন বাবু, মিল্টন ভূঁইয়া, নাসরিন আহমেদ, নুরুল আমিন, পারভেজ কাজী।
শো-টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম জানান, বেবী নাজনীন প্রচলিত গানের বাইরেও একজন তুখোড় গজলশিল্পী। তিনি বাংলাদেশ এবং বিশ্বের বিভিন্ন দেশে গজল পরিবেশন করে বেশ সুনাম কুড়িয়েছিলেন। নিউইয়র্কে আমরা প্রথম বারের মত তাঁর একটি গজল সন্ধ্যার আয়োজন করতে যাচ্ছি। আগামী ৪ জানুয়ারি সন্ধ্যা ৭ টায় জ্যাকসন হাইটসের বেলোজিনো ব্যাঙ্কুয়েটে এ গজল সন্ধ্যা অনুষ্ঠিত হবে। এ অনুষ্ঠান নিয়ে কমিউনিটিতে ব্যাপক সাড়া পরিলক্ষিত হচ্ছে। অনেকেই টিকিটিটের জন্য যোগাযোগ করছেন। সীমিত আসনের টিকিট আগে আসলে আগে পাবেন ভিত্তিকে বিক্রি করা হচ্ছে।
গজল সন্ধ্যা নিয়ে বেবী নাজনীন বলেন, আমি খুবই একসাইটেড। নিউইয়র্কে আমি বহু অনুষ্ঠানে গান পরিবেশন করে দর্শকদের আনন্দ দিয়েছি। প্রথম বারের মত বিশ্বের বাণিজ্যিক রাজধানীতে আমার একক গজল সন্ধ্যা এটি ভাবতেই আনন্দ লাগছে। আমি আয়োজকদের অগ্রিম ধন্যবাদ জানাচ্ছি এ ধরনের একটি উদ্যোগের জন্য। পাশাপাাশি অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য সবাইকে আহবান জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com