শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১০:১৭ অপরাহ্ন

পাবনা জিলা সমিতির নতুন কমিটি গঠন, সভাপতি রানা সা. সম্পাদক পান্না

বাংলাদেশ রিপোর্ট
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ৬৫ বার

পাবনা জিলা সমিতি ইউএসএ ইনক’র নতুন কমিটি গঠিত হয়েছে। ২০২০-২০২১ সালের জন্য গঠিত কমিটিতে মোহাম্মদ আব্দুল হাদি রানা পুনরায় সভাপতি এবং মোহাম্মদ গোলাম ফারুক পান্না সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। রোববার (২৯ ডিসেম্বর) জ্যাকসন হাইটসের ইত্যাদি রেষ্টুরেন্টের মিলনায়তনে অনুষ্ঠিত প্রবাসী পাবনাবাসীদের এক সভায় নতুন কমিটি গঠন করা হয়। খবর ইউএনএ’র।
সভা সূত্রে জানা গেছে, সমিতির সভাপতি মোহাম্মদ আব্দুল হাদি রানা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন বিদায়ী সাধারণ সম্পাদক মোহাম্মদ ওয়াহিদুজ্জামান লিটন। সভায় সংগঠনের প্রধান উপদেষ্টা হাজী আব্দুল আওয়াল সহ উপস্থিত কর্মকর্তা ও সদস্যরা তাদের মতামত তুলে ধরেন এবং আগামী দুই বছরের জন্য কমিটির গঠনের উপর গুরুত্বারোপ করেন। এছাড়াও বক্তারা ঐক্যবদ্ধভাবে সংগঠনকে শক্তিশালী করে পাবনাবাসীদের সেবায় আরো কল্যাণকর কাজ করার আহ্বান জানান।
সভায় গঠিত পাবনা জিলা সমিতি ইউএসএ ইনক’র নতুন কমিটির কর্মকর্তারা হলেন: সভাপতি- মোহাম্মদ আব্দুল হাদি রানা, সহ সভাপতি- মোহাম্মদ ওয়াহিদুজ্জামান লিটন, মোহাম্মদ মুরাদ হোসেন, মোহাম্মদ সিরাজুল ইসলাম, মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ও মোহাম্মদ কুতুব উদ্দীন আইবেক, সাধারণ সম্পাদক- মোহাম্মদ গোলাম ফারুক পান্না, সহ সাধারণ সম্পাদক- মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ও মোহাম্মদ তানভীর জামান, কোষাধ্যক্ষ- মোহাম্মদ আশরাফ আলী, সাংগঠনিক সম্পাদক- সেলিম আল দীন, দফতর সম্পাদক- মোহাম্মদ আমিনুল ইসলাম বকুল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- মোহাম্মদ আলমগীর হোসেন, ক্রীড়া সম্পাদক- এস এম রাজু আলীম, প্রচার সম্পাদক- এস এম ফারদীন আকিব, মহিলা সম্পাদিকা- রুমা খানম, সহ মহিলা সম্পাদিকা- শিলা মৈত্র। কার্যকরী সদস্য যথাক্রমে- জাহাঙ্গীর এইচ মিয়া, নূরুল ইসলাম সোহেল, মোহাম্মদ ইউনুছ, মোহাম্মদ এখলাছ উদ্দিন, রেহানা পারভীন, জান্নাতুল নাইমা, জান্নাতুল মওয়া ও মোছাম্মৎ নাজনীন।
সভায় মনোনীত সমিতির উপদেষ্টাগণ হলেন: হাজী আব্দুল আওয়াল, মোহাম্মদ ফজলুর রহমান, মোহাম্মদ ময়েজ উদ্দীন, এটিএম ফিরোজ খান, মোহাম্মদ আব্দুল কুদ্দুস, মোহাম্মদ ছালাম খান, এস এম কামরুল হাসান, মোহাম্মদ আকমল হোসেন, মোহাম্মদ আজিজ খান, খন্দকার বেলাল হোসেন, বাদশাহ আলগীর ও মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com