বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০, ১১:০৩ অপরাহ্ন

মুজিববর্ষের অনুষ্ঠান নিবন্ধন আজ রাত ১২টা পর্যন্ত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ৪৪ বার

মুজিব জন্মশতবর্ষের ক্ষণগণনার অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য নিবন্ধন শুরু হয়েছে। যে কেউ event.mujib100.gov.bd/ সাইটে গিয়ে নিবন্ধন করতে পারবেন। আসনসংখ্যা সীমিত হওয়ায় নিবন্ধন ছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে কেউ প্রবেশ করতে পারবেন না।

গতকাল সোমবার বেলা ৩টা থেকে নিবন্ধন শুরু হওয়ার কথা থাকলেও নির্ধারিত সময়ের আগেই নিবন্ধন শুরু হয়েছে। চলবে আজ মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত। এরপর আর কেউ নিবন্ধন করতে পারবেন না।

এ বিষয়ে আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, ‘নিবন্ধন করা যাবে ৭ জানুয়ারি রাত ১২টা পর্যন্ত। আসনসংখ্যা সীমিত। নিবন্ধন করতে প্রয়োজন হবে আপনার নাম, মোবাইল নম্বর, ইমেইল ও জাতীয় পরিচয়পত্র নম্বর।’ অনলাইনে যথাযথভাবে ফরম পূরণ করতে হবে। নিবন্ধনের পর ইনভাইটেশন ফরম প্রিন্ট করে সঙ্গে আনলেই হবে।

গুলশানের একটি সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠানে কর্মরত শাহজালাল জানান, তিনি ও তার এক সহকর্মী সোমবার বেলা ৩টার আগেই নিবন্ধন করেছেন।

মুজিববর্ষ শুরু হবে আগামী ১৭ মার্চ থেকে। শেষ হবে ২০২১ সালের ১৭ মার্চ। আর মুজিববর্ষের ক্ষণগণনা শুরু হবে আগামী ১০ জানুয়ারি। এদিন বিকাল ৫টায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর লোগো এবং ক্ষণগণনা আনুষ্ঠানিকভাবে শুরু করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ অনুষ্ঠানের আয়োজন করা হবে তেজগাঁও পুরাতন বিমানবন্দরে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com