রবিবার, ০৯ মে ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন

হেলিকপ্টারে করে ঢাকায় আনা হলো পবিপ্রবি ভিসি ও তার স্ত্রীকে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৫৬ বার

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোঃ হারুনর রশীদ ও তার স্ত্রী সাবেক স্কুল শিক্ষিকা কনিকা মাহফুজকে করোনা আক্রান্ত সন্দেহে হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয়েছে। পাঁচ-ছয় দিন ধরে স্ত্রী-স্বামী উভয়েই প্রচণ্ড জ্বর ও শ্বাসকষ্টসহ করোনো উপসর্গে ভুগছিলেন। অবস্থার ক্রমাবনতি দেখে মঙ্গলবার (১৪ জুলাই) বেলা সাড়ে ১০টায় পটুয়াখালী এয়ারপোর্টের হ্যালিপ্যাড থেকে হেলিকপ্টার যোগে ঢাকায় আনা হয়েছে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ সেনাবাহিনীর একটি হেলিকপ্টারে করে তাদের পটুয়াখালী থেকে ঢাকায় নিয়ে আসা হয়েছে।’

বিশ্ববিদ্যালয়ের রেজিষ্টার প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, তার (ভিসি) করোনা রিপোর্ট এখনো আমরা হাতে পাইনি। বিকেল নাগাদ পাওয়া যেতে পারে। বরিশাল শেবাচিম থেকে চিকিৎসরা জানিয়েছেন, তার লাঞ্চে সমস্যা রয়েছে। এজন্য দ্রুত উন্নত চিকিৎসা প্রয়োজন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের দায়িত্বরত কর্মকর্তা, ডেপুটি রেজিষ্টার ড. মোঃ কামরুল ইসলাম জানান, ভিসি ও তার স্ত্রী বেশ কয়েকদিন ধরে অসুস্থায় ভুগছিলেন। তবে করোনায় আক্রান্ত হয়েছে কিনা তা এখনো বলা যাচ্ছে না। বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসা গ্রহনকালে সোমবার তাদের দু’জনের নমুনা দেয়া হয়েছে। আজ (মঙ্গলবার) বিকেলে রিপোর্ট পাওয়ার কথা রয়েছে। রিপোর্ট আসার পূর্বে নিশ্চিৎ করে বলা যাচ্ছে না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com