শনিবার, ০৮ মে ২০২১, ১০:১০ অপরাহ্ন

হাতকড়া পরিয়ে সহকর্মীকে ধর্ষণ, উপস্থাপকের বিরুদ্ধে মামলা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ৬৪ বার

জনপ্রিয় সংবাদ সম্প্রচার মাধ্যম ফক্স নিউজের সাবেক উপস্থাপক এডওয়ার্ড হেনরির বিরুদ্ধে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল সোমবার তার বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে।

ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, হেনরির বিরুদ্ধে মামলা করেছেন ফক্স বিজনেস’র সাবেক সহযোগী প্রযোজক জেনিফার এক্সহার্ট এবং টেলিভিশনটির বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেওয়া অতিথি ক্যাথি অ্যারিউ। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের একটি আদালতে মামলা দুটি করা হয়।

এডওয়ার্ড হেনরি ২০১৭ সালে এক নারীকে হাতকড়া পরিয়ে হোটেলের ভেতর ধর্ষণ করেন বলে অভিযোগ করেন জেনিফার এক্সহার্ট। যদিও প্রথম দিকে তিনি ওই নারীর নাম প্রকাশ করতে চাননি। পরে জানা যায়, ধর্ষণের শিকার নারী এক্সহার্ট নিজেই। মামলায় তিনি নিজের নাম উল্লেখ করেছেন।

এদিকে, ফক্স নিউজের একটি অনুষ্ঠানে অতিথি হয়ে আসার পর যৌন হয়রানির শিকার হন ক্যাথি অ্যারিউ। এমনকি ফক্স নিউজের আরও কয়েকজনের দ্বারা যৌন হয়রানির শিকার হওয়ারও অভিযোগ করেছেন তিনি।

ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগ ওঠার পর গত ১ জুলাই হেনরিকে চাকরিচ্যুত করা হয়। ফক্স নিউজের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, যেহেতু এ ধরনের অভিযোগ উঠেছে, তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এডওয়ার্ড হেনরি ২০১০ সালে বিয়ে করেছেন। তার সংসারে স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com