শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন

ঢাকা দক্ষিণের যেসব স্থানে বসবে কোরবানির পশুর হাট

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৬৮ বার

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ১১টি অস্থায়ী পশুর হাট বসানোর সিদ্ধান্ত নিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। গতকাল মঙ্গলবার এসব হাট বসানোর সুপারিশ করেছে সংস্থাটির হাটবাজার ব্যবস্থাপনা কমিটি।

ডিএসসিসি সূত্র থেকে জানা গেছে, এবার ১৪টি অস্থায়ী হাট বসাতে গণমাধ্যমে দরপত্র আহ্বান করা হয়েছিল। এর মধ্যে সরকার–নির্ধারিত দরের চেয়ে ১১টিতে বেশি দাম পেয়ে এসব হাট বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ডিএসসিসির অস্থায়ী হাটগুলো হলো- হাজারীবাগ এলাকায় ইন্সটিটিউট অব লেদার টেকনোলজি মাঠ–সংলগ্ন উন্মুক্ত এলাকা, উত্তর শাহজানপুর খিলগাঁও রেলগেট বাজারের মৈত্রী সংঘের মাঠ ও সংলগ্ন আশপাশের খালি জায়গা, পোস্তগোলা শ্মশানঘাট ও সংলগ্ন আশপাশের খালি জায়গা, আফতাব নগর (ইস্টার্ন হাউজিং) ব্লক-ই, এফ, জি, এইচ, সেকশন ১ ও ২’র খালি জায়গা, লিটল ফ্রেন্ডস ক্লাব- সংলগ্ন গোপীবাগ বালুর মাঠ ও কমলাপুর স্টেডিয়াম–সংলগ্ন বিশ্বরোডের আশপাশের খালি জায়গা, মেরাদিয়া বাজার-সংলগ্ন আশপাশের খালি জায়গা, দনিয়া কলেজ মাঠ–সংলগ্ন খালি জায়গা, ধূপখোলা মাঠ–সংলগ্ন খালি জায়গা, সাদেক হোসেন খোকা মাঠের পাশে ধোলাইখাল ট্রাক টার্মিনাল–সংলগ্ন উন্মুক্ত এলাকা, লালবাগের রহমতগঞ্জ খেলার মাঠ–সংলগ্ন আশপাশের খালি জায়গা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com