বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন

‘ভুয়া মুসলিম’ শাহরুখ খান!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯
  • ১৯৪ বার

নিজের ‘মুসলিম পরিচয়’ নিয়ে ফের বিতর্কের মুখোমুখি হলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। কালীপূজা বা দীপাবলি উদযাপন করে কপালে তিলক নেওয়ায় এবার ‘ভুয়া’ মুসলিম হিসেবে আখ্যায়িত হলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার  খবরে বলা হয়, গত শনিবার দিল্লিতে ছিলেন শাহরুখ খান। ছোট ছেলে আব্রামকে নিয়ে সেখানকার একাধিক অনুষ্ঠানে গেছেন তিনি। গত রোববার মু্ম্বাই ফিরে পরিবারের সঙ্গে দীপাবলি উদযাপন করেন ‘বলিউড বাদশাহ’।

পরে কপালে তিলক পরে স্ত্রী গৌরী খান ও ছেলে আব্রাম খানের সঙ্গে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন শাহরুখ। এরপরই ছবিটি নিয়ে শুরু হয়জোর সমালোচনা।

ছবির নিচে অনেকেই শাহরুখকে ‘ভুয়া মুসলিম’ বলে আখ্যায়িত করেন। কেউ কেউ ঘটনাটিকে ‘লজ্জাজনক’ বলেও মন্তব্য করেছেন। কেউ কেউ আবার বলেছেন, মুসলিম হওয়া সত্ত্বেও শাহরুখ কেন দীপাবলি উদযাপন করেছেন? মুসলিম হয়েও তিনি হিন্দুদের প্রথা মানছেন। এর জন্য তার লজ্জা পাওয়া উচিত।

শাহরুখের পাশে অবশ্য অনেকেই দাঁড়িয়েছেন, তার মধ্যে অন্যতম বলিউড অভিনেত্রী শাবানা আজমী। শাবানা আজমী এক টুইটে বলেন, ‘ইসলাম ধর্ম এত সংকীর্ণ নয় যে ভারতীয় সংস্কৃতি পালন করা যাবে না বা পালন করলে হুমকির মুখোমুখি হতে হবে।’

এর আগে গণেশ পূজা করে সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেও মুসলিমদের একাংশের সমালোচনার শিকার হয়েছিলেন শাহরুখ খান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com