সোমবার, ২১ জুন ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন

শেখ গালিব রহমানের উদ্যোগে জ্যামাইকায় ১০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৭৬ বার

বিশ্বজুড়ে মহামারি করোনা ভাইরাসের প্রভাবে বিপর্যস্ত জনজীবন। টানা লকডাউনে বিশ্বজুড়ে কোটি কোটি মানুষ হয়ে পরেছেন বেকার। খোদ যুক্তরাষ্ট্রেই বেকারের সংখ্যা ছাড়িয়েছে ৩ কোটিরও বেশি। ফলে আর্থিক সংকটে রয়েছেন অনেক পরিবার। দৈনন্দিন প্রয়োজন ও খাদ্য সামগ্রীর জোগান দিতেই হিমশিম খাচ্ছেন অনেকেই।

ঠিক এমন সময় বিখ্যাত শিল্পী ভূপেন হাজারিকার কালজয়ী গান ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভুতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু’ কে উপজীব্য করে মানবতার দূত হয়ে তরুন টেক আন্ট্রাপ্রিনিওর ট্রান্সফোটেক গ্লোবাল সিইওশেখ গালিব রহমান এগিয়ে এসেছেন মানুষের সেবায়। করোনাকালীন সময়ে শুরু থেকেই তিনি নিজের সর্বোচ্চ দিয়ে পাশে ছিলেন বিপন্ন মানুষের পাশে।

তারই ধারাবাহিকতায় শেখ গালিব রহমানের উদ্যোগে যুক্তরাষ্ট্রের জ্যামাইকার হিলসাইড এভিনিউ এলাকায় ১০০ পরিবারের মধ্যে খাদ্য বিতরন করা হয়েছে। গতকাল রবিবার মুসলিম আন্ট্রাপ্রিনিওর এ্যাসোসিয়েশন (এমইএ) ও সাদাকাহ ফাউন্ডেশনের আয়োজনে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষার জন্য ফেস মাস্ক বিতরন করেন তারা।

খাদ্য সামগ্রী বিতরনকালে শেখ গালিব বলেন, মহামারি কোভিড-১৯ এর কারনে বিশ্বজুড়ে থমকে গেছে অর্থনীতির চাকা। লকডাউন কাটলেও মানুষের দৈন্যদশা কিন্তু এখনো কাটেনি। তাই বিপন্ন মানুষের মুখে এক চিলতে হাসি ফোটাতেই আমাদের এই ছোট্ট উদ্যোগ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com