সোমবার, ২১ জুন ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন

১৩ দিনের ব্যবধানে করোনায় দুই ভাইয়ের মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ৫১ বার

ঝিনাইদহ জেলা ক্রীড়া সংস্থার সদস্য এড. তাছিকুল আলম খান আকরাম শুক্রবার রাতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি শহরের আরাপপুর এলাকার ক্যাসেল ব্রীজ সংলগ্ন মরহুম নুরুন্নবী খান ওরফে মনি মিয়ার ছেলে। এর আগে গত ৩১শে জুলাই করোনায় আক্রান্ত হয়ে মারা যান মনি মিয়ার বড় ছেলে সামছুল আলম খান সেলিম।
পারিবারিক সুত্রে জানা গেছে, তিনি বেশকিছু দিন যাবৎ করোনা উপসর্গ নিয়ে চলাফেরা করছিলেন। নমুনা পরীক্ষার পর তার ফলাফল পজিটিভ আসে। গত ১১ই আগস্ট শ্বাসকষ্ট দেখা দিলে এড. আকরামকে অস্থায়ী করোনা হাসপাতালে ভর্তি করা হয়।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে রাজনৈতিক ও ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

এর আগে গত ৩১ শে জুলাই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তার বড় ভাই জনতা ব্যাংকের সাবেক কর্মকর্তা সামছুল আলম খান সেলিম মারা যান। ১৩ দিনের ব্যবধানে একই পরিবারের দু’জন মারা গেলেন।
এদিকে এড. আকরামের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিক সমি। এছাড়া পরিবার-পরিজনদের সমবেদনা জানাতে মরহুমের বাসভবনে যান ঝিনাইদহ  পৌর আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জীবন কুমার বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com