মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালকের মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ৫৩ বার

স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডা. আব্দুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল রোববার বিকাল সাড়ে ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রামেকের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক মাস আগে হাসপাতালে ভর্তি হন ডা. আব্দুর রহমান। এক সপ্তাহ আগের দ্বিতীয় রিপোর্টে তার করোনা নেগেটিভ আসে। কিন্তু শারীরিক দুর্বলতা ও অন্যান্য সমস্যা থাকায় তিনি হাসপাতালের সাধারণ বেডে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। এ অবস্থায় তার ফুসফুসের সংক্রমণসহ নিউমোনিয়া ধরা পড়ে।’

ডা. সাইফুল আরও জানান, অবস্থার অবনতি হওয়ায় রোববার তাকে আবারও নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেওয়া হয়। সেখানে বিকাল ৩টায় আব্দুর রহমানের মৃত্যু হয়।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের আজীবন সদস্য ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডা. আব্দুর রহমান। তার স্ত্রী ডা. ফেরদৌসী আজমল ও ভাই রফিকুল ইসলামও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডা. আব্দুর রহমান রাজশাহী মহানগরীর ভদ্রা আবাসিক এলাকার বাসভবনে সপরিবারে বসবাস করতেন। তার গ্রামের বাড়ি নওগাঁর মান্দা উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের রামনগর গ্রামে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com