শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০১:০০ অপরাহ্ন

ফারুকের শারীরিক অবস্থার অবনতি, নেওয়া হবে সিঙ্গাপুরে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৪ বার

বেশ ক’দিন ধরে জ্বরে আক্রান্ত ঢাকাই সিনেমার মিয়াভাই’খ্যাত অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। বর্তমানে তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। যদিও শুরুতে ভাবা হয়েছিল, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। কিন্তু বেশ কয়েক দফায় করোনা টেস্ট করা হলে সেখানে রেজাল্ট নেগেটিভ এসেছে।

শুধু তাই নয় বরেণ্য এই অভিনেতার টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়েছে। সবকিছুই নেগেটিভ রয়েছে। কিন্তু তারপরও জ্বর না সারায় দুশ্চিন্তায় পড়েছে এই অভিনেতার পরিবার। গত শনিবার তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক ফারুকের স্ত্রী ফারহানা ফারুক।

তিনি বলেন, ‘আজ প্রায় এক মাস ধরে উনি জ্বরে আক্রান্ত। কোনো ভাবেই জ্বর কমছে না। ইউনাইটেড হাসপাতালের চিকিৎসকরাও জানিয়েছে, তার রক্তে সংক্রমণের জটিলতা দেখা দিয়েছে। সংক্রমণ থেকে খারাপ কিছু হতে পারে। সেজন্য দ্রুত উন্নত চিকিৎসা নিশ্চিত করতে হবে। আগামীকাল তার চিকিৎসা সংক্রান্ত যাবতীয় বিষয় নিয়ে হাসপাতালে বোর্ড মিটিং হবে। এরপরই সিঙ্গাপুরে তার যাওয়ার দিনক্ষণ ও বর্তমান চিকিৎসা পদ্ধতি ঠিক করা হবে।’

ফারহানা ফারুক আরও বলেন, ‘উন্নত চিকিৎসার জন্য এরই মধ্যে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসক লাইয়ের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। যদিও তাকে সেখানে নিয়ে যাওয়াতে কিছুটা জটিলতা আছে। চিকিৎসক মি. লাই তাকে নিয়ে যাওয়ার জন্য সরকারের কাছে আবেদন করেছে। সেটা অনুমতি পেলেই তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হবে।’

এর আগে, গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। বর্তমানে এভারকেয়ার হাসপাতালের চিকিৎসক কিডনি বিশেষজ্ঞ এবাদুর রহমান ও মেডিসিন বিশেষজ্ঞ নিকাশ শায়লার তত্ত্বাবধানে চলছে ফারুকের চিকিৎসা।

এই মুহূর্তে স্বামীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ফারহানা ফারুক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com