রবিবার, ০৩ জুলাই ২০২২, ১২:২১ পূর্বাহ্ন

বাফুফে নির্বাচন : ভোট দেবেন যে ১৩৯ জন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১১৬ বার

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বহুল আলোচিত নির্বাচন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আজ শনিবার দুপুরে অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে কাউন্সিলররা আগামী চার বছরের জন্য তাদের নেতৃত্ব নির্বাচিত করবেন। নির্বাচনের জন্য সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার মেসবাহ উদ্দিন। এদিন নির্বাচন ছাড়া আছে বাফুফের বার্ষিক সাধারণ সভাও (এজিএম)।

বহুল আলোচিত এবারের বাফুফে নির্বাচনে ২১ পদের জন্য লড়বেন ৪৭ প্রার্থী। দুটি প্যানেল নির্বাচনের ঘোষণা দিয়েছে। একটি হলো কাজী সালাউদ্দিন-সালাম মুর্শেদীর সম্মিলিত ফুটবল পরিষদ, অন্যটি শেখ আসলাম-মহির নেতৃত্বাধীন সমন্বিত পরিষদ। এ ছাড়া প্রেসিডেন্ট পদে সালাউদ্দিনের বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন শফিকুল ইসলাম মানিক।

বর্তমান সহ-সভাপতি তাবিথ আউয়ালও তার বর্তমান পদের জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন। এই নির্বাচনে ১৩৯ জন কাউন্সিলর একজন করে সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি, চারজন সহ-সভাপতি এবং ১৫ জন সদস্যকে ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ভোট দিতে ১৩৯ জনের মধ্যে উপস্থিত আছেন ১৩৭ জন। চট্টগ্রাম আবাহনীর তরফদার রুহুল আমিন আর ফরিদপুরের কাউন্সিলর নাজমুল ইসলাম খন্দকার ওরফে লেভী খন্দকার উপস্থিত নেই। নাজমুল ইসলাম খন্দকার অর্থ পাচার মামলায় কারাগারে রয়েছেন।

আমাদের সময়ের পাঠকদের জন্য ১৩৯ জন ভোটারের নাম দেওয়া হলো…

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com