শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
মানবতাবিরোধী অপরাধ একজনের মৃত্যুদণ্ড, তিনজনের আমৃত্যু কারাদণ্ড তৃতীয়বারের মতো কন্যা সন্তানের মা হলেন ন্যান্সি করোনা মহামারী শেষ হয়নি, বরং পরিবর্তিত হচ্ছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা অন্য ছেলেকে বিয়ে, সাতদিনের মাথায় ‘প্রেমিকের’ হাতে খুন হলেন দিতি পাকিস্তানের কেন্দ্রীয় চুক্তিতে শীর্ষে বাবর, রিজওয়ান, আফ্রিদি স্কুলের এক ছাত্রীর কাছে ‌‘হিরো সাজতেই’ শিক্ষককে পেটায় জিতু : র‌্যাব অর্থ আত্মসাতের মামলায় নর্থ সাউথের ৪ ট্রাস্টির জামিন নাকচ দক্ষিণ এশিয়ায় সবচেয়ে ব্যয়বহুল শহর ঢাকা অবশেষে পদ্মা সেতুতে সেই মোটরসাইকেল দুর্ঘটনার আসল কারণ জানা গেল ফাঁস হলো আর্জেন্টিনার বিশ্বকাপ জার্সি

মালিকের ১০ হাজার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৯৮ বার

পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিক রেকর্ড বইয়ে জায়গা করে নিলেন। টি-টোয়েন্টি ফরম্যাটে তৃতীয় ব্যাটসম্যান হিসেবে ১০ হাজার রানের মাইলফলকে পা রেখেছেন। মালিক টেস্ট ও ওয়ানডে এখন খেলেন না। টি-টোয়েন্টি ক্রিকেটে মনোযোগী হয়েছেন ৩৮ বছর বয়সী মালিক। ফলে শনিবার পাকিস্তানে ন্যাশনাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে দুর্দান্ত এই মাইলফলকে পৌঁছে যান। খাইবারের হয়ে ৪৪ বলে ৭৪ রান করেন তিনি।

ম্যাচটিতে মালিকের দল হারলেও ব্যক্তিগত অর্জন হয়েছে তার। এর আগে টি-টোয়েন্টি ক্রিকেটে ১০ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল ও কাইরন পোলার্ড। বর্তমানে মালিকের রান ১০,০২৭। তিনি ৩৯৫টি ম্যাচ খেলেছেন। ব্যাটিং গড় ৩৭.৪১। আর স্ট্রাইক রেট ১২৫.৭১।

টি-টোয়েন্টির আদর্শ ক্রিকেটার তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি সমর্থকদের ধন্যবাদ দিয়ে বলেছেন, ‘আমি আশা করি যেভাবে খেলছি, সেটি চালিয়ে যেতে পারব। আমি এ অর্জন আমার অভিভাবকদের উৎসর্গ করলাম। আমার বাবা বেঁচে থাকলে তিনি খুব খুশি হতেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com