বুধবার, ২৯ জুন ২০২২, ০৮:০০ অপরাহ্ন

নির্বাচনী প্রচারণায় ফিরে যা বললেন ‘করোনামুক্ত’ ট্রাম্প

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৯৩ বার

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার দুই সপ্তাহের কম কময়ের মধ্যে নিজেকে সুস্থ দাবি করে ফের নির্বাচনী প্রচারণায় ফিরেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। স্থানীয় সময় সোমবার ফ্লোরিডার স্যানফোর্ডে হাজার হাজার সমর্থকদের মিছিলে অংশগ্রহণ করেন রিপাবলিক দলের এই প্রার্থী।

এ সময় উৎফুল্ল সমর্থকদের উদ্দেশে ট্রাম্প বলেন, ‘আমি এটা (করোনা) থেকে সেরে উঠেছি। তারা (চিকিৎসকরা) বলছে, আমার মধ্যে এখন প্রতিরোধ ক্ষমতা গড়ে উঠেছে।’

এর আগে সোমবার হোয়াইট হাউসের চিকিৎসকরা জানান, র‍্যাপিড টেস্ট কিটে ট্রাম্পের কোভিড-১৯ টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। অর্থাৎ করোনায় আক্রান্ত হওয়ার ১০ দিনের মাথায় সুস্থ হয়ে উঠেছেন তিনি।

নিউইয়র্ক টাইমস, সিএনএনসহ একাধিক আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, মার্কিন নির্বাচনের শেষ মুহূর্তের প্রচারণার অংশ হিসেবে ট্রাম্প চার দিনের মধ্যে যে চারটি গুরুত্বপূর্ণ অঙ্গরাজ্যে প্রচারাভিযান চালানোর পরিকল্পনা রয়েছে এর মধ্যে প্রথমটি হলো ফ্লোরিডা।

গতকালের জনসমাবেশে ট্রাম্পকে বেশ উচ্ছ্বসিত মেজাজে দেখা যায়। আর কাঁধে কাঁধ মিলিয়ে দাঁড়াতে দেখা যায় তার সমর্থকদের, যারা অধিকাংশই মাস্ক পরাহীন অবস্থায় ছিলেন।

সমর্থকদের উদ্দেশে ট্রাম্প বলেন, ‘আমি এখন অনেক শক্তিশালী। আমি এখানে হাঁটব। এখানকার সব সমর্থককে আমি চুমু দেব। আমি ছেলেদের এবং সুন্দর নারীদের চুমু দেব, আপনাদের সবাইকে বড় চুমু দেব।’

এদিকে, ট্রাম্প যখন ফ্লোরিডায় প্রচারণা চালাচ্ছিলেন, তখন আরেক গুরুত্বপূর্ণ অঙ্গরাজ্য ওহিওতে সমর্থকদের নিয়ে ব্যস্ত সময় পার করেন প্রতিদ্বন্দ্বী ডেমোক্রেটিক প্রার্থী জো বাইডেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com