রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:০৪ অপরাহ্ন

বাবার চেহলাম শেষে কর্মস্থলে ফেরা হলো না তাদের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ৮৪ বার

বাবার চেহলাম শেষে কর্মস্থলে ফিরছিলেন চট্টগ্রাম কাস্টমসের সিপাহি কক্সবাজারের কুতুবদিয়ার আমিনুল কবির। তার সঙ্গে ছিলেন বোনজামাই আক্কাস উদ্দিন ও তার মেয়ে আফসানা আলম সোনিয়া। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস। কর্মস্থলে ফেরার পথেই সড়ক দুর্ঘটনায় নিহত হলেন তারা।

জানা গেছে, গতকাল সোমবার বিকেলে কক্সবাজারে পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের নন্দীর পাড়া স্টেশন এলাকায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত আমিনুল কবির ও আক্কাস উদ্দিন। গুরুতর আহত অবস্থায়  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে মারা যান আমিনুলের ভাগনি আফসানা। ওই ঘটনায় নিহত সিএনজি চালক আবু তালেব (৩০)। আহত হয়েছেন আরও তিন যাত্রী।

আমিনুল কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের আজিম উদ্দিন সিকদার পাড়া মরহুম ভেন্ডার গিয়াস উদ্দিনের ছেলে। তার বোনজামাই আক্কাস উদ্দিন (৪০) একই এলাকার সৈয়দ আলমের ছেলে। আফসানা আক্কাস উদ্দিনের মেয়ে (১৯)। তিনি কুতুবদিয়া সরকারি কলেজের একাদশের ছাত্রী। ওই ঘটনায় নিহত হন সিএনজির চালক পেকুয়া উপজেলার মগনাম ইউনিয়নের মগঘোনা এলাকার খলিল আহমেদের ছেলে।

আমিনুলের পরিবারের বরাত দিয়ে তার বন্ধু এডভোকেট এহ, এম সাইফুল্লাহ খালেদ জানান, আমিনুল কবির ভয়েস অব কুতুবদিয়ার সম্পাদক। বাবার চেহলাম সম্পন্ন করে গতকাল বোনজামাই ও ভাগনিকে নিয়ে চট্টগ্রামে কর্মস্থলে ফিরছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন তারা। এ ঘটনায় তাদের পরিবারে শোকের ছায়া নেমেছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুর রহমান বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটস্থল থেকে নিহতদের উদ্ধার করেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com