রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন

যুবককে পিটিয়ে-পুড়িয়ে হত্যা : খাদেমসহ গ্রেপ্তার আরও ৫

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ১০০ বার

রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক লাইব্রেরিয়ান মো. সহিদুন্নবী জুয়েলকে (৫০) পিটিয়ে-পুড়িয়ে হত্যার ঘটনায় খাদেম জুবেদ আলীসহ আরও পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার দিবাগত রাতে পাটগ্রাম উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এই নিয়ে এখন পর্যন্ত গ্রেপ্তারের সংখ্যা দাঁড়াল ১০ জনে।

গত বৃহস্পতিবার বিকেলে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে এ ঘটনা ঘটে। ওইদিন কোরআন অবমাননার গুজব ছড়িয়ে সহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে-পুড়িয়ে হত্যা করে বিক্ষুব্ধ জনতা। ওই ঘটনায় পাটগ্রাম থানায় নিহতের চাচাত ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে শনিবার (৩১ অক্টোবর) একটি মামলা দায়ের করেন।

তা ছাড়া বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পক্ষ থেকে একটি মামলা দায়ের হয়েছে। আর পুলিশ বাদী হয়ে অপর মামলাটি দায়ের করেছেন। স্থলবন্দরে বিজিবি, র‌্যাব ও পুলিশের বিপুল সংখ্যক সদস্যসহ বিভিন্ন দপ্তরের সদস্যরা টহল দিয়ে যাচ্ছেন।

তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) টি এম মোমিনকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি করা হয়েছে। তদন্ত করেছেন মানবাধিকার সংস্থার দল। মামলা দায়ের হওয়ার পর পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়। এরপর গতকাল রাতে বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদের খাদেমসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে, ওই মামলায় পূর্বের গ্রেপ্তারকৃত পাঁচ আসামিকে পাঁচ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা ডিবি পরিদর্শক মাহমুদুন্নবী। আজ সোমবার রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য করে আসামিদের হাজতে পাঠানোর নির্দেশ দেন আমলি আদালত-৩ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফেরদৌসী বেগম।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, ‘গ্রেপ্তারকৃত পাঁচ আসামিকে দুপুরে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হবে।’

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com