বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন

সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টফোন আনলো অপো

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১০৬ বার

সাশ্রয়ী মূল্যে সর্বাধুনিক সব ফিচারে নিয়ে দেশীয় বাজারে এলো অপো এ৩৩। বাজেট-ফ্রেন্ডলি এ ফোনটিতে ৯০ হার্টজের পাঞ্চ-হোল ডিসপ্লে, ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং, ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির পাশাপাশি আছে এআই ট্রিপল ক্যামেরা এবং আরও অনেক কিছু। আর মূল্য মাত্র ১৩ হাজার ৯৯০ টাকা। মিন্ট ক্রিম ও মুনলাইট ব্ল্যাক এ দুটি রঙে অপো এ৩৩ এখন পাওয়া যাবে অপোর সকল আউটলেট ও অনলাইনে।

পছন্দের ভিডিও কনটেন্ট দেখা ও চমৎকার গেমিং অভিজ্ঞতার জন্য অপো এ৩৩-তে আছে ৬.৫-ইঞ্চির বিশাল ডিসপ্লে। ১.৮ গিগাহার্টজের অনন্যগতিতে যেকোনো কাজে সম্পাদনের জন্য ফোনটিতে ব্যবহার করা হয়েছে ১১ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেট, ৩ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং অক্টা-কোর প্রসেসর। ফোনটিতে আছে ৩২ গিগাবাইটের ইউএফএস ২.১ রম, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

অপো এ৩৩-তে আছে ১৩ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরায় ১৩ মেগাপিক্সেলের (এফ/২.২) মূল ক্যামেরার সঙ্গে আছে একটি ম্যাক্রো ক্যামেরা এবং একটি ডেপথ সেন্সর। বড় অ্যাপারচারে অন্ধকারে বা অল্প আলোতেও অনন্য ডিটেইলসহ ছবি ধারণ করতে পারে। ক্যামেরার বিভিন্ন শুটিং মোডের মধ্যে আছে প্রো মোড, প্যানোরামা, পোর্ট্রেট, টাইম-ল্যাপস ইত্যাদি। চমৎকার সব সেলফি তুলতে এতে আছে ৮ মেগাপিক্সেলের (এফ/২.২) ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। ব্যাটারিকে দ্রুত চার্জ করার জন্য আছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com