শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
মানবতাবিরোধী অপরাধ একজনের মৃত্যুদণ্ড, তিনজনের আমৃত্যু কারাদণ্ড তৃতীয়বারের মতো কন্যা সন্তানের মা হলেন ন্যান্সি করোনা মহামারী শেষ হয়নি, বরং পরিবর্তিত হচ্ছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা অন্য ছেলেকে বিয়ে, সাতদিনের মাথায় ‘প্রেমিকের’ হাতে খুন হলেন দিতি পাকিস্তানের কেন্দ্রীয় চুক্তিতে শীর্ষে বাবর, রিজওয়ান, আফ্রিদি স্কুলের এক ছাত্রীর কাছে ‌‘হিরো সাজতেই’ শিক্ষককে পেটায় জিতু : র‌্যাব অর্থ আত্মসাতের মামলায় নর্থ সাউথের ৪ ট্রাস্টির জামিন নাকচ দক্ষিণ এশিয়ায় সবচেয়ে ব্যয়বহুল শহর ঢাকা অবশেষে পদ্মা সেতুতে সেই মোটরসাইকেল দুর্ঘটনার আসল কারণ জানা গেল ফাঁস হলো আর্জেন্টিনার বিশ্বকাপ জার্সি

এনওয়াইবিসিসি চেস টুর্নামেন্ট ২১-২৯ নভেম্বর

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৭০ বার
নিউইর্য়কে কুইন্সের জ্যামাইকা বাংলাদেশ ইর্য়ুথ ফোরাম (জেবিওয়াইএফ) এর উদ্যোগে আগামী ২১, ২২, ২৮ এবং ২৯ নভেম্বর এনওয়াই বাংলাদেশ চেস চ্যাম্পিয়ানশিপ (এনওয়াইবিসিসি) চেস টুর্নামেন্ট-২০২০ এর আয়োজন করা হয়েছে। খবর ইউএনএ’র।
সংশ্লিস্টরা বার্তা সংস্থা ইউএনএ-কে জানায়, এনওয়াইবিসিসি চেস টুর্নামেন্ট-২০২০ খেলায় নাম নিবন্ধনের শেষ তারিখ ২০ নভেম্বর। টুর্নামেন্টে নাম নিবন্ধনের জন্য এন্টি ফি পুরুষ বিভাগে ২০ ডলার এবং মহিলা বিভাগ ও ইয়্যুথ বিভাগে ১৯ বছরের নীচ সবার জন্য ফ্রী। টুর্ণামেন্টে প্রাইজমানি হচ্ছে পুরুষ বিভাগে চ্যাম্পিয়ান ৫০০ ডলার ও রানার্স আপ ২৫০ ডলার, মহিলা বিভাগে চ্যাম্পিয়ান ২০০ ডলার ও রানার্স আপ ১০০ ডলার এবং ইয়্যুথ বিভাগে চ্যাম্পিয়ান ২০০ ডলার ও রানার্স আপ ১০০ ডলার।
বিস্তারিত তথ্য ও নিবন্ধনের জন্য ৩৪৭-৭৪১-৩৮১১ ও ৩৪৭-৮৭৬-৮১০৪ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। টুর্নামেন্টের সার্বিক তত্বাবধানে আছেন মোহাম্মদ কবির, মাজেদ হোসাইন, সুমন খান, মেহেদী রিজন। সবগুলো খেলা অনুষ্ঠিত হবে ‘১৭২-১৫ হিলসাইড এভিনিউ, জ্যামাইকা, নিউইর্য়ক ১১৪৩২’ ঠিকানায়। এই টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার টাইম টেলিভিশন ও বাংলা পত্রিকা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com