শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন

শিরোনাম :
মানবতাবিরোধী অপরাধ একজনের মৃত্যুদণ্ড, তিনজনের আমৃত্যু কারাদণ্ড তৃতীয়বারের মতো কন্যা সন্তানের মা হলেন ন্যান্সি করোনা মহামারী শেষ হয়নি, বরং পরিবর্তিত হচ্ছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা অন্য ছেলেকে বিয়ে, সাতদিনের মাথায় ‘প্রেমিকের’ হাতে খুন হলেন দিতি পাকিস্তানের কেন্দ্রীয় চুক্তিতে শীর্ষে বাবর, রিজওয়ান, আফ্রিদি স্কুলের এক ছাত্রীর কাছে ‌‘হিরো সাজতেই’ শিক্ষককে পেটায় জিতু : র‌্যাব অর্থ আত্মসাতের মামলায় নর্থ সাউথের ৪ ট্রাস্টির জামিন নাকচ দক্ষিণ এশিয়ায় সবচেয়ে ব্যয়বহুল শহর ঢাকা অবশেষে পদ্মা সেতুতে সেই মোটরসাইকেল দুর্ঘটনার আসল কারণ জানা গেল ফাঁস হলো আর্জেন্টিনার বিশ্বকাপ জার্সি

গণধর্ষণের শিকার নারীকে ভয় দেখিয়ে ৩৫ লাখ টাকা আদায়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ৭৫ বার

গণধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বরিশালের আগৈলঝাড়ায় এক প্রবাসীর স্ত্রীর কাছ থেকে ৩৫ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় কয়েক যুবকের বিরুদ্ধে। অভিযুক্তরা উপজেলার বাগধা ইউনিয়নের দক্ষিণ চাদ্রিশি গ্রামের সাদেক ভাট্টির ছেলে আনিচুর রহমান ভাট্টি ও তার সহযোগী। গতকাল মঙ্গলবার গৃহবধূ আগৈলঝাড়া থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন। থানার অফিসার ইনচার্জ গোলাম সরোয়ার এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রেমের ফাঁদে পড়ে আরেক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বগুড়ার দুপচাঁচিয়ায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর-

বরিশাল : মামলার বরাত দিয়ে আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ গোলাম সরোয়ার জানান, উপজেলার দক্ষিণ চাদ্রিশি গ্রামের সাদেক ভাট্টির ছেলে আনিচুর রহমান ভাট্টি চলতি বছর ২ জানুয়ারি রাতে ‘পুলিশ ধাওয়া করছে’ বলে একই এলাকার এক প্রবাসীর ঘরে প্রবেশ করেন। এ সময় তার সহযোগী নজর আলী হাওলাদারের ছেলে হালিম হাওলাদার বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। এ অবস্থায় আনিচুর রহমান প্রবাসীর স্ত্রীর কাছে পানি খেতে চায়। তিনি পানি নিয়ে ঘরের দ্বিতীয় তলায় গেলে সেখানে আনিচুরের দ্বারা ধর্ষণের শিকার হন তিন সন্তানের জননী ওই নারী। সেই দৃশ্য মুঠোফোনে ধারণ করে রাখেন অভিযুক্ত। পরে হালিম হাওলাদারও ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায়। এতে ব্যর্থ হয়ে আনিচুরের ধর্ষণের ভিডিও প্রবাসী স্বামীর কাছে পাঠানোসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করেন হালিম হাওলাদার। একইভাবে ভয় দেখিয়ে দুই অভিযুক্ত পরে একাধিকবার ওই নারীকে ধর্ষণ ও ৩৫ লাখ টাকা হাতিয়ে নেন। আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম সরোয়ার জানান, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

গজারিয়া (মুন্সীগঞ্জ) : গজারিয়ায় প্রেমের ফাঁদে পড়ে গণধর্ষণের শিকার গৃহবধূ অভিযোগ করেন, উপজেলার টেংগারচর ইউনিয়নের মীরেরগাঁও গ্রামের বাসিন্দা তিনি। প্রায় আট বছর আগে তার বিয়ে হয়। তার স্বামী স্থানীয় একটি কারখানার শ্রমিক। দেড় বছর আগে নতুন বসতঘরে বৈদ্যুতিক তার ওয়ারিং করাকে কেন্দ্র করে স্থানীয় ইলেকট্রিশিয়ান রফিকের সঙ্গে পরিচয় হয় তার। ঘর ওয়ারিংয়ের কাজ শেষ করার পর রফিক তাদের বাড়িতে নিয়মিত যাতায়াত করত। সে সুবাদে তার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। একদিন বাড়িতে কেউ না থাকার সুবাদে রফিক কৌশলে তাকে কোমল পানীয়ের সঙ্গে চেতনানাশক মিশিয়ে পান করায় এবং ধর্ষণ করে। মোবাইলে সেই দৃশ্য ভিডিওচিত্র ধারণ করে রাখে। পরে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে রফিক। একইভাবে ভয় দেখিয়ে গত কয়েক মাস আগে রফিক ও ৬ বন্ধু মিলে নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকায় নিয়ে ধর্ষণ করে। তারাও ভিডিওচিত্র ধারণ করে রাখে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. রইছ উদ্দিন জানান, এ বিষয়ে অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে। প্রাথমিক তদন্তে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তবে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে।

দুপচাঁচিয়া (বগুড়া) : দুপচাঁচিয়ায় মাদ্রাসার পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইশতিয়াক চৌধুরী ওরফে ইফতি নামের এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। ইফতি উপজেলার তালোড়া পৌর এলাকার তালোড়া চৌধুরীপাড়া মহল্লার ইউনুস চৌধুরীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ওই ছাত্রীর পিতা একজন দরিদ্র ভ্যানচালক। দারিদ্র্যের কারণে তার মাও একটি কারখানায় শ্রমিকের কাজ করেন। মেয়েটি স্থানীয় একটি মাদ্রাসার ছাত্রী। বাবা-মা বাড়িতে না থাকায় মেয়েটি ইফতির বাড়িতে খাওয়া-দাওয়া ও খেলাধুলা করত। গত ৩০ অক্টোবর দুপুর পৌনে ২টার দিকে ওই বাড়িতে কেউ ছিল না। সে সুযোগে ইফতি মেয়েটিকে ধর্ষণ করে। এ ঘটনা মেয়েটি তার বাবা-মাকে জানায়। সেই সঙ্গে ক্ষোভে আত্মহত্যার হুমকিও দেয়। মেয়েটি তাদের আরও জানায়, ইশতিয়াক এর আগেও তাকে একাধিকবার ধর্ষণ করে। বিষয়টি কাউকে না বলতে তাকে ভয়ভীতিও দেখায়।

এদিকে মামলা দায়েরের পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (আদমদীঘি সার্কেল) কেএইচএম এরশাদ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com