শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৩০ অপরাহ্ন

বেগম পাড়ার সাহেবদের ধরা হবে : কাদের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ১০১ বার

কানাডার বহুল আলোচিত বেগমপাড়ায় অর্থপাচার করে গাড়ি বাড়ি গড়ে তোলা সাহেবদের ধরতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুদককে এ ব্যাপারে সার্বিক তদন্ত করতে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের।

সম্প্রতি পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের দেওয়া বক্তব্যের পরিপ্রেক্ষিতে আজ মঙ্গলবার সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, ‘পররাষ্ট্রমন্ত্রী কানাডার বেগম পাড়ার বিষয়টি নজরে আনার পর থেকেই সক্রিয় হয়েছে সরকার। দুদকের তদন্তে যাদের নাম বের হয়ে আসবে তাদের ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

পররাষ্ট্রমন্ত্রীর এ বক্তব্যের ব্যাপারে ওবায়দুল কাদের বলেন, যারা অর্থপাচার করেছে, আমাদের কাছে তাদের পরিচয় অর্থপাচারকারী। তারা যেই হোক ধরা হবে। এর মধ্যে যদি কোনো সরকারি কর্মকর্তা থাকেন, তাদের মধ্যে কেউ যদি মনে করেন তিনি সরকারের কাছের লোক, তাদেরও ছাড় দেওয়া হবে না। সড়ক পরিবহন মন্ত্রী বলেন, তদন্ত শেষে পাচারকারীদের নামও প্রকাশ করা হবে।

সম্প্রতি ডিআরইউর মিট দ্য প্রেস অনুষ্ঠানে যোগ দিয়ে পররাষ্ট্রমন্ত্রী জানান, স্থানীয়ভাবে পাওয়া তথ্যে তারা জানতে পেরেছেন, কানাডার একটি এলাকায় বেশ কিছু বাংলাদেশি বাড়ি গাড়ি গড়ে তুলেছেন। তবে তাদের মধ্যে রাজনীতিবিদ মাত্র চারজন। অর্থপাচারকারীদের মধ্য বেশিরভাগই সরকারি আমলা। এর মধ্যে হাইকোর্টও তাদের পরিচয় জানতে চেয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com