রবিবার, ০৩ জুলাই ২০২২, ০১:৫৯ অপরাহ্ন

বন্ধুর মেয়েকে ধর্ষণ, একজনের যাবজ্জীবন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ১০১ বার

রাজধানীর বনানীতে বন্ধুর মেয়েকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় সবুজ মিয়া (৪০) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে ট্রাইব্যুনাল। আজ সোমবার ঢাকার সাত নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম মোছা. কামরুন্নাহার এ রায় দেন।

জানা গেছে, মামলার ভুক্তভোগী ও আসামি আপোষের চেষ্টা করছিলেন। আদালতে তারা আপোষমূলক সাক্ষ্যও প্রদান করেন। কিন্তু আদালত তা গ্রহণ না করে মেডিকেল রিপোর্টের ভিত্তিতে রায় ঘোষণা করেছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, নির্যাতিতার বাবার সঙ্গে সবুজ মিয়ার বন্ধুত্ব ছিল। সেই সুবাদে ২০১৭ সালের পহেলা আগস্ট বন্ধুর বাড়িতে আসেন সবুজ। এ সময় বাড়িতে একাই ছিলেন তার বন্ধুর মেয়ে। এ সুযোগে তাকে ধর্ষণ করেন সবুজ। ধর্ষণের ঘটনা কাউকে না বলতে তাকে হুমকিও দেন।

কিন্তু প্রতিবেশী এক নারী সবুজকে ওই বাসা থেকে বের হতে দেখে ভুক্তভোগীকে জিজ্ঞাসা করে ঘটনা শোনেন। পরে অন্যদের সহযোগিতায় সবুজকে ওইদিনই আটক করে পিটুনি দিয়ে আটকে রাখা হয়। নির্যাতিতার বাবা-মা বাসায় ফিরলে সবুজকে পুলিশে দেওয়া হয়। ঘটনার পরেরদিন বনানী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন নির্যাতিতার মা।

মামলাটি তদন্ত করে ২০১৮ সালের ২৯ মার্চ বনানী থানার এসআই আশরাফুল আলম আসামির বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। এরপর মামলাটির বিচারচলাকালে আদালত ১১ সাক্ষীর মধ্যে সাতজনের সাক্ষ্য গ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com