বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৪৩ অপরাহ্ন

ফুলবাড়িয়া মার্কেটে উচ্ছেদ অভিযান, ব্যবসায়ীদের বাধা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৬৬ বার

রাজধানীর গুলিস্তানের ফুলবাড়িয়া সুপার মার্কেট-২ এ মার্কেটে নকশা বহির্ভূতভাবে বানানো ৯১১টি দোকান উচ্ছেদ করতে গিয়ে ব্যবসায়ীদের বাধার মুখে পড়েছে দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

পূর্ব ঘোষণা অনুযায়ী মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় মার্কেটটিতে উচ্ছেদ অভিযানে যান সিটি করপোরেশনের কর্মকর্তারা। কিন্তু ব্যবসায়ীদের বাধার মুখে বেলা সাড়ে ১২টার পরও তারা অভিযান শুরু করতে পারেননি।

সিটি করপোরেশনের প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন বলেন, ‘আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি, অবস্থা বুঝে অভিযান চালাব।’

সিটি করপোরেশনের কর্মকর্তারা জানান, ওই মার্কেটের নকশার বাইরে গিয়ে লিফট, সিঁড়ি, টয়লেটের জায়গা দখল করে এসব দোকান তৈরি করা হয়েছে। এরকম ৯১১টি দোকান চিহ্নিত করার পর সেগুলো উচ্ছেদের সিদ্ধান্ত জানিয়ে তিন দিন আগে নোটিস দেয়া হয়। পাশাপাশি মাইকিংও করা হয়।

এদিকে অভিযান ঠেকাতে বিপণিবিতানের সামনে রাস্তায় অবস্থান নিয়েছেন ব্যবসায়ীরা। তারা বিক্ষোভ করে স্লোগান দিচ্ছেন, জীবন দেবেন, কিন্তু রাস্তা ছাড়বেন না।

বিপণিবিতান সমিতির লোকজন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদের রাস্তা থেকে সরিয়ে নেয়ার চেষ্টা করছেন, কিন্তু তাদের অবস্থান চলছে।

এই অবস্থায় অভিযানে সহযোগিতার জন্য র‌্যাবকেও খবর দেয়া হয়েছে জানান রাসেল সাবরিন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com