সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন

আইপিএল নিলাম : দড়ি টানাটানি হতে পারে যে ১০ ক্রিকেটারকে নিয়ে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫ বার

বেশির ভাগ দলেরই পকেটে টাকা বেশ কম। এই অবস্থায় আইপিএলের নতুন মৌসুমের আগে নিজেদের ঘর গুছিয়ে নিতে কিছুক্ষণ পরেই নিলামের লড়াইয়ে নামতে চলেছে দলগুলো। কোন দল কাকে নেবে? সব থেকে বেশি দাম পেতে পারেন কোন ক্রিকেটার?

গ্লেন ম্যাক্সওয়েল : চেন্নাই হোক বা ব্যাঙ্গালোর, তার মতো অলরাউন্ডারকে দলে পেতে চাইবে সব দলই। ২ কোটি টাকা থেকে শুরু তার দাম। কোন উচ্চতায় তার দাম উঠতে পারে, তা আন্দাজ করাই কঠিন।

শাকিব আল হাসান : বাংলাদেশের এই অলরাউন্ডার ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন ব্যাটে, বলে। এমন এক জন ক্রিকেটার থাকা মানে এগিয়ে থাকবে সেই দলই। ২ কোটি টাকা থেকে শুরু তার দামও।

মইন আলি : শেষ টেস্টে তিনি যেভাবে মাঠের বাইরে বল পাঠাচ্ছিলেন তাতে দাম বাড়তে পারে এই ইংরেজ ক্রিকেটারেরও। বল হাতেও তিনি যথেষ্ট কার্যকরী ভূমিকা নিতে পারেন। ২ কোটি টাকা থেকে শুরু তার দামও।

অ্যারন ফিঞ্চ : অস্ট্রেলিয়ার ধ্বংসাত্মক এই ওপেনারকেও দলে নেয়ার জন্য ঝাঁপাতে পারে বহু দল। দাম বাড়তে পারে তার। ১ কোটি টাকা থেকে শুরু তার দাম।

স্টিভ স্মিথ : টি২০ ক্রিকেটার হিসেবে খুব বড় ভূমিকা না থাকলেও, তাকে দলে পাওয়া মানে একজন অধিনায়ককে পেয়ে যাওয়া। এমন একজন ক্রিকেটারকে দলে নেয়ার জন্য একাধিক দল এগিয়ে আসতে পারে। ২ কোটি টাকা থেকে শুরু তার দাম।

ক্রিস মরিস : বার বার বুঝিয়েছেন তিনি কতটা কার্যকর হয়ে উঠতে পারেন টি২০ দলে। কখনও বল হাতে কখনও ব্যাট, ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন তিনি। ৭৫ লাখ টাকা থেকে শুরু তার দাম।

জাই রিচার্ডসন : অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডারকে নেয়ার জন্য লড়াই হতে পারে মুম্বই, ব্যাঙ্গালোর ও রাজস্থানের মধ্যে। সেই কারণে দাম বাড়তে পারে এই ক্রিকেটারের। দেড় কোটি টাকা থেকে শুরু তার দাম।

অ্যালেক্স হেলস : দেড় কোটি টাকা থেকে শুরু তার দাম। এই ব্যাটসম্যানের দিকেও নজর রয়েছে বেশ কয়েকটি দলের।

শিবম দুবে : এই ভারতীয় ক্রিকেটার যে কার্যকরী হয়ে উঠতে পারেন তা বোঝা গিয়েছিল মুম্বইয়ের টি২০ লিগে। গত আইপিএলে সেই ভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। এবারের আইপিএলে তবু বড় দাম পাওয়ার আশা করতেই পারেন তিনি।

নাথান কুলটার নাইল : ব্যাটে বলে অস্ট্রেলিয়ার এই ক্রিকেটার ভয়ঙ্কর হয়ে ওঠার ক্ষমতা রাখেন যে কোনো সময়। তার দিকে নজর থাকবে বেশ কিছু দলের। দেড় কোটি টাকা থেকে তার দাম। অনেক ক্রিকেটারের থেকেই বেশি দাম পেতে পারেন তিনি।
সূত্র : আনন্দবাজার

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com