সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ন

বয়স বিতর্কে আফ্রিদি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১৮ বার

শহীদ আফ্রিদি জন্মদিন উদযাপন করেছেন গতকাল ১ মার্চ সোমবার। সেই সঙ্গে আরেকবার বয়স বিতর্কে পড়লেন পাকিস্তানি অলরাউন্ডার। বছরের পর বছর ধরে, এমনকি তার শুভদিনেও, আফ্রিদির বয়স আলোচনার ‘হট টপিক’ হয়ে উঠেছে ক্রিকেট সমর্থকদের কাছে। সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে আবারও সেই বিতর্ক উসকে দিল আফ্রিদির টুইট।

পাকিস্তানের খাইবার পাখতুন অঞ্চলে জন্মেছেন আফ্রিদি। কিন্তু কত সালে? তা নিয়েই রাজ্যের আলোচনা। কেননা দুই জায়গায় মিলছে দুই রকম তথ্য। আফ্রিদি নিজে বলছেন, তার বয়স গতকাল ৪৪ পূর্ণ হলো। অথচ আইসিসির দস্তাবেজে আফ্রিদির বয়স গতকাল ৪১। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসির ওয়েবসাইটে উল্লেখ আছে, আফ্রিদির জন্মতারিখ ১ মার্চ ১৯৮০। যার মানে দাঁড়ায় গতকাল তার ৪১তম জন্মদিন। কিন্তু আফ্রিদি নিজে টুইটবার্তায় জানিয়েছেন, গতকাল তিনি ৪৪ বছর পূরণ করেছেন।

আফ্রিদি টুইটারে লিখেছেন, ‘জন্মদিনের দারুণ সব শুভেচ্ছাবার্তার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আজকে (গতকাল) ৪৪তম জন্মদিন। পরিবার ও ভক্তরা আমার সবচেয়ে বড় সম্পদ। মুলতানের হয়ে (পিএসএল) উপভোগ করছি। আশা করছি, মুলতান সমর্থকদের জন্য ম্যাচ জেতানো পারফরম্যান্স উপহার দিতে পারব।’

যেখানে আফ্রিদি নিজে বলছেন তার গতকাল ৪৪তম জন্মদিন, সেখানে সব আনুষ্ঠানিক কাগজপত্র মোতাবেক গতকাল আসলে ৪১তম জন্মদিন। বয়সের এই বিভ্রান্তি সমর্থকদের মাঝেও সৃষ্টি করে দুই রকম প্রতিক্রিয়া। কেউ কেউ মনে করছেন, বয়স লুকিয়ে প্রতারণা করেছেন আফ্রিদি। কারও মতে, বয়স শুধু একটি সংখ্যাই কেবল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com