শনিবার, ০৮ মে ২০২১, ০৭:০২ অপরাহ্ন

২০৬ আসনে এগিয়ে তৃণমূল কংগ্রেস

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২ মে, ২০২১
  • ১৮ বার

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ভোটগণনা চলছে। ভোটের চলতি ফলাফল দেখে ধারণা করা যাচ্ছে, ফের একবার বাংলার মসনদে বসবে তৃণমূল কংগ্রেস। আজ রোববার ভারতীয় সময় সকাল আটটা (বাংলাদেশ সময় সাড়ে আটটা) থেকে শুরু হয়েছে ভোট গণনা। ভারতী গণমাধ্যম এপিবি আনন্দ তাদের সর্বশেষ বুলেটিনে বলেছে, তৃণমূল এগিয়ে আছে ২০৬ টি আসনে। আর বিজেপি এগিয়ে আছে ৮৩টি আসনে। কংগ্রেস-বাম দল ও আইএসএফের গড়া সংযুক্ত মোর্চা এগিয়ে আছে ৩টি আসনে।

এখন পর্যন্ত প্রথম রাউন্ডের গণনা শেষ হয়েছে বিভিন্ন ভোটকেন্দ্রে। এতে তৃণমূল-বিজেপির প্রার্থীদের মধ্যে প্রচণ্ড লড়াই স্পষ্ট। তৃণমূল এগিয়ে থাকলেও বলা যাচ্ছে না, তারাই গদিতে বসছে। কারণ, প্রতিটি কেন্দ্রে কয়েক রাউন্ড ভোট গণনা হয়।

দল ২০৬ আসনে এগিয়ে থাকলেও নিজ আসনে পিছিয়ে আছেন দিদি। নন্দীগ্রামে সর্বশেষ খবরে জানা যাচ্ছে, মমতার থেকে এগিয়ে রয়েছেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। তিনি তৃতীয় রাউন্ডের পর এগিয়ে আছেন চার হাজারের বেশি ভোটে।

বিধানসভার মোট আসন ২৯৪টি থাকলেও নির্বাচনের মধ্যে দুই প্রার্থীর মৃত্যু হওয়ায় দুটি আসনের নির্বাচন স্থগিত হয়। ২৯২টি আসনে ভোট হয়েছে। প্রতিটি আসনের ভোট গণনা শেষ হলে বোঝা যাবে কার পাল্লা ভারী। কে পাচ্ছেন নীলবাড়ির কর্তৃত্ব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com