মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:১২ অপরাহ্ন

ব্রঙ্কসে বৃদ্ধা-শিশুসহ চুরি করা গাড়ি উদ্ধার

বাংলাদেশ রিপোর্ট
  • আপডেট টাইম : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ১৮০ বার

নিউইয়র্কের ব্রঙ্কসে ১১ বছর বয়সী এক শিশু ও তার বৃদ্ধা নানিসহ চুরি হওয়া একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়েছে। এনবিসি নিউইয়র্ক-এর প্রতিবেদনে বলা হয়, ২৭ নভেম্বর ব্রঙ্কসের উডলন হাইটসের একটি সুপার মার্কেটের সামনে এই চুরির ঘটনা ঘটে। সেখানে গাড়িটি পার্ক করা ছিল। গাড়ির ভেতরে ওই শিশু ও তার নানি বসে ছিলেন।
ওই শিশুর মায়ের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, ২৭ নভেম্বর সন্ধ্যা ৭টার দিকে ওই নারী তাঁর ১১ বছর বয়সী ছেলে ও ৮১ বছর বয়সী মাকে নিয়ে ব্রঙ্কসের উডলন হাইটসের সি-টাউন সুপারমার্কেটে কেনাকাটা করতে যান। তাঁর মা আলঝেইমারের রোগী। সুপারমার্কেটের পার্কিং এরিয়ায় তিনি গাড়িটি পার্ক করেন। অল্প কিছু কেনাকাটা করবেন বলে তিনি ছেলে ও মাকে গাড়িতে বসিয়ে রেখে মার্কেটের ভেতরে ঢোকেন। কেনাকাটা শেষে মার্কেট থেকে বেরিয়ে দেখেন তাঁর গাড়ি নেই। তাঁর মা ও ছেলেরও কোনো খোঁজ নেই। তৎক্ষণাৎ তিনি পুলিশে খবর দেন। পুলিশ জানায়, গাড়ির ভেতরে থাকা ওই নারীর ছেলের হাতে আইফোন ছিল। নিউইয়র্ক পুলিশের কর্মকর্তারা দ্রুত ফাইন্ড মাই আইফোন অ্যাপের মাধ্যমে গাড়িটিকে ট্র্যাক করে ফেলেন। ট্র্যাক করে দেখা যায়, রাত সাড়ে আটটার কিছু পরের দিকে গাড়িটি ব্রঙ্কস এক্সপ্রেসওয়ে পেরিয়ে যাচ্ছিল। পরে পুলিশ চালকসহ গাড়িটি আটক করেছে।
নিউইয়র্ক পুলিশ জানায়, পুলিশ চুরি যাওয়া গাড়িটি ব্রঙ্কসের জেরোম অ্যাভিনিউ থেকে চালকসহ আটক করেছে। ৩২ বছর বয়সী ওই চালকের পরিচয় প্রকাশ করা হয়নি। গাড়ির ভেতরে থাকা বৃদ্ধা ও শিশুর কোনো ক্ষতি হয়নি। তারা সুস্থ আছে। এ বিষয়ে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com